প্রথম অভিনেতার চরিত্রে অভিনয় করছি: পঙ্কজ ত্রিপাঠী

সব সময় চেয়েছিলাম যে অন স্ক্রিন আমি এক জন অভিনেতার চরিত্রে অভিনয় করব। ছবিতে ভীষণ ইন্টারেস্টিং এবং রঙীন এক চরিত্রে অভিনয় করছি।

প্রথম অভিনেতার চরিত্রে অভিনয় করছি: পঙ্কজ ত্রিপাঠী
'শাকিলা' ছবিতে পঙ্কজ।
Follow Us:
| Updated on: Dec 08, 2020 | 3:27 PM

শাকিলা। নয়ের দশকের নামকরা ভারতীয় পর্নস্টার। তাঁকে নিয়ে বায়োপিক পরিচালনা করছেন ইন্দ্রজিৎ লঙ্কেশ। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিচা চড্ডা। তবে এ খবর নতুন নয়। ছবির ফার্স্ট পোস্টারে দেখা গিয়েছিল রিচাকে। লাল শাড়ি, চোখে সানগ্লাস আর হাতে বন্দুক। সাড়াও ফেলেছিল সেই পোস্টার। কিন্তু দ্বিতীয় পোস্টার রিলিজে ছিল আরও এক বড় চমক। পোস্টারে দেখা গেল ‘কালিন ভাইয়া’কে। ‘মির্জাপুর’খ্যাত পঙ্কজ ত্রিপাঠীকে। রঙিন পোস্টারে আরও রঙিন দেখাচ্ছিল Pankaj Tripathi-কে। পরনে খয়েরি রঙের স্যুট, চোখে সানগ্লাস, আর এক হাতে অ্যাওয়ার্ড আরেক হাতে মাইক্রোফান।

আরও পড়ুন হ্যাপি বার্থডে মা: সোহা আলি খান

ছবি প্রসঙ্গে পঙ্কজ ত্রিপাঠীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ ‘শাকিলা’ ছবি নিয়ে আমি ভীষণ এক্সাইটেড। বড়দিনে রিলিজ হবে ‘শাকিলা’। আমি আরও বেশ এক্সাইটেড কারণ এ ছবিতে আমি আমার এক ভীষণ ট্যালেন্টেড বন্ধুর সঙ্গে অভিনয় করেছি। রিচা চড্ডা। ছবিতে আমার বেশ কিছু সুন্দর দৃশ্য রয়েছে। ছবিতে এক অভিনেতার চরিত্রে অভিনয় করছি। সব সময় চেয়েছিলাম যে অন স্ক্রিন আমি এক জন অভিনেতার চরিত্রে অভিনয় করব। ছবিতে ভীষণ ইন্টারেস্টিং এবং কালারফুল এক চরিত্রে অভিনয় করছি।”

কন্নড়, তামিল, তেলগু, এবং হিন্দি ভাষায় আগামী ২৫ ডিসেম্বর ‘শাকিলা’ সিনেমাহলে রিলিজ করবে। কোভিড পরিস্থিতিতে সিনেমাহল খোলার পর বছরের তৃতীয় বড় বাজেটের ছবি ‘শাকিলা’ রিলিজ হতে চলেছে। এর আগে মনোজ বাজপেয়ী অভিনীত ‘সূরয পে মঙ্গল ভারি’ এবং তিলোত্তমা শোম অভিনীত ‘স্যর’ রিলিজ করেছিল।