ছেলে ঋত্বিক এবং ঋষিপুত্র রণবীর কাপুরকে নিয়ে কি পরের ছবি রাকেশ রোশনের?

তবে ঋত্বিক-রণবীর দুজনেই নিজেদের ছবি নিয়ে ভীষণ ব্যস্ত। ঋত্বিক রোশনের ছবি 'ক্রিশ-ফোর'-এর কাজ চলছে। তাকে সর্বশেষ ‘ওয়ার’ ছবিতে দেখা গিয়েছিল যা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং সে বছরের অন্যতম সেরা হিট ছিল।

ছেলে ঋত্বিক এবং ঋষিপুত্র রণবীর কাপুরকে নিয়ে কি পরের ছবি রাকেশ রোশনের?
ঋত্বিক-রাকেশ-রণবীর
Follow Us:
| Updated on: May 01, 2021 | 2:06 PM

এক সাম্প্রতিক সাক্ষাৎকারে, রাকেশ রোশনের প্রিয় বন্ধু এবং প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর এবং তাঁর ছেলে ঋত্বিক রোশনকে একসঙ্গে ছবিতে দেখার ইচ্ছা প্রকাশ করলেন।  কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের প্রথম মৃত্যুবার্ষিকীতে এ কথা জানান। সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার ‘কোই মিল গয়া’ পরিচালক বলেন যে তিনি ঋষি কাপুরের মৃত্যুর পরে নীতু সিং, রণবীর এবং ঋদ্ধিমার সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন। তিনি বলেন, “হ্যাঁ, আমার স্ত্রী পিঙ্কি এবং আমি গিয়েছিলাম। আমরা নীতু, রণবীর কাপুর এবং ঋদ্ধিমার সঙ্গে দেখা করি। সেখানে ২ থেকে ৩ ঘন্টা থাকি। এবং আমার আর ঋষিকে নিয়ে কত গল্প রণবীরকে বলি। ঋত্বিক এবং রণবীর যখন ছোট ছিল আমরা একসঙ্গে দুই পরিবার ছুটিও কাটিয়েছি। আমি ওদের দুজনকে এক ছবি দেখতে চাই“

কেন তাঁদের দুজনকে একসঙ্গে কোনও ছবিতে নিচ্ছেন না রাকেশ? প্রশ্নের উত্তরে রাকেশের জবাব,” ঠিক এই মুহূর্তে তাদের নিয়ে ছবি করবার এখনও কোনও কংক্রিট প্ল্যান  নেই।  এমনকি ‘ক্রিশ-ফোর’ এর পরিকল্পনাও স্থগিত রয়েছে কোভিড কারণে। কিন্তু দেখা যাক।”

আরও পড়ুন ‘অপরাজিত’ করছেন অনীক দত্ত, ‘অপু’ হচ্ছেন আবির

তবে ঋত্বিক-রণবীর দুজনেই নিজেদের ছবি নিয়ে ভীষণ ব্যস্ত। ঋত্বিক রোশনের ছবি ‘ক্রিশ-ফোর’-এর কাজ চলছে। তাকে সর্বশেষ ‘ওয়ার’ ছবিতে দেখা গিয়েছিল যা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং সে বছরের অন্যতম সেরা হিট ছিল।

অন্যদিকে, রণবীর কাপুরকে সর্বশেষ ২০১৩ সালে ‘সঞ্জু’তে দেখা গিয়েছিল। তাঁকে এখন আলিয়া ভাট অমিতাভ বচ্চন, নাগরজুনা আক্কেনিণী, শাহরুখ খানের সঙ্গে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। ‘শমশের’ ছবিতে সঞ্জয় দত্ত ও বনি কাপুরের সঙ্গে অভিনয় করছেন রণবীর।