Brahmastra: চমকে দিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নতুন টিজার, শুরু হল কাউন্ট ডাউন, কবে মুক্তি ট্রেলার

Brahmāstra: এই ছবির সেটেই শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। ছবির শুটিং শেষ হতেই চার-হাত এক হয়ে যায়।

Brahmastra: চমকে দিল 'ব্রহ্মাস্ত্র' ছবির নতুন টিজার, শুরু হল কাউন্ট ডাউন, কবে মুক্তি ট্রেলার
রণবীর-আলিয়া ব্রক্ষ্ণাস্ত্র ছবিতে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 31, 2022 | 5:55 PM

‘ব্রক্ষ্মাস্ত্র: পার্ট ওয়ান: শিবা’ ছবির নতুন টিজার বের হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ধর্মা প্রযোজনা সংস্থা থেকে রিলিজ করা হয় টিজার।  টিজারের সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে, মাত্র ১০০ দিনের অপেক্ষা ছবি মুক্তির জন্য। আর ছবির ট্রেলার মুক্তি পাবে ১৫ জুন। ৩২ সেকেন্ডের টিজার মুক্তি পেতে না পেতেই  লাইক-ভিউতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। রয়েছে নেটিজ়েনদের নানা মন্তব্যও কমেন্ট বক্সে।  নতুন টিজারে কী রয়েছে? মুক্তি পাওয়া নতুন টিজারে প্রকাশিত হল ছবির সব চরিত্রের লুক। রণবীর কাপুর, আলিয়া ভাটের লুক আগেই দেখে নিয়েছেন দর্শকরা। তাঁরা ছাড়াও ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়  প্রমুখ। এবার তাঁদের লুক দেখতে পাওয়া গেল।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবি ট্রিলজি তৈরি হবে। ‘শিবা’ প্রথম ভাগ। গত পাঁচ বছর (২০১৮ সালে শুরু হয় ছবির কাজ) ধরে ছবির কাজ চলছে। ২০২২ সালে বেনারসে ছবির গানের দৃশ্য দিয়ে শেষ হয় শুটিং। শুরুতেও এখানে শুটিং হয়েছিল। শুটিং শেষে অয়ন, রণবীর, আলিয়া কাশী বিশ্বনাথের মন্দিরে পুজো দেন। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর থেকেই শুরু হয়েছিল রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে গুঞ্জন। যে গুঞ্জন শেষ হয় রালিয়ার ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ার পর। রণবীরের বন্ধু পরিচালক অয়ন ছবির ‘কেসরিয়া’ গানের টিজার দিয়ে রালিয়ার বিয়ে ইঙ্গিতও দিয়েছিলেন সেই সময়। এই ছবির সেট থেকেই শুরু হয় রণবীর, আলিয়ার প্রেম পর্ব।

ছবির টিজার প্রযোজনা সংস্থার পাশাপাশি প্রযোজক করণ জোহর, নায়িকা আলিয়া ভাট নিজেদের সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। ৯ সেপ্টেম্বর, ২০২২ মুক্তি পাবে সিনেমা। হিন্দি ছাড়াও তালিম, তেলেগু, মালায়ালাম, কন্নড় ভাষাও মুক্তি পাবে রণবীর-আলিয়ার ছবি। দুজনের অভিনীত প্রথম মুক্তি পাবে তাঁদের বিয়ের পর। ডিম্পল কাপাডিয়াও রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বিজ্ঞানী ডা. রাহুল আগরওয়াল চরিত্রে ক্যামিও করবেন শাহরুখ খান। ছবির সঙ্গীতের দায়িত্ব নিয়েছেন প্রীতম। প্রথম গান ‘কেসরিয়া’ ইতিমধ্যেই দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla