রাম-সীতা রূপে কেমন লাগছে রণবীর-সাঁইকে? সেট থেকে ফাঁস ফার্স্টলুক

\মহাকাব্য আবারও সিনেমার পর্দায়। নীতিশ তিওয়ারি বানাচ্ছেন ‘রামায়ণ’। সেই রামায়ণে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে, এ খবর এতদিনে সকলে জেনে গিয়েছেন। সীতার ভূমিকায় থাকছেন সাঁই পল্লবী– সে খবরও আর কারও অজানা নেই। ‘অ্যানিম্যাল’-এর ওই রুদ্ররূপ ছেড়ে রাম হিসেবে কতটা মানানসই হবেন রণবীর তা নিয়ে এতদিন সকলের জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সেট থেকে ফাঁস হল […]

রাম-সীতা রূপে কেমন লাগছে রণবীর-সাঁইকে? সেট থেকে ফাঁস ফার্স্টলুক
সেট থেকে ফাঁস ফার্স্টলুক
Follow Us:
| Updated on: Apr 27, 2024 | 8:50 PM

\মহাকাব্য আবারও সিনেমার পর্দায়। নীতিশ তিওয়ারি বানাচ্ছেন ‘রামায়ণ’। সেই রামায়ণে রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে, এ খবর এতদিনে সকলে জেনে গিয়েছেন। সীতার ভূমিকায় থাকছেন সাঁই পল্লবী– সে খবরও আর কারও অজানা নেই। ‘অ্যানিম্যাল’-এর ওই রুদ্ররূপ ছেড়ে রাম হিসেবে কতটা মানানসই হবেন রণবীর তা নিয়ে এতদিন সকলের জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সেট থেকে ফাঁস হল ছবি। রণবীর ও সাঁইকে যা সুন্দর লাগছে তা কল্পনাই করতে পারেননি নেটিজেনদের একটা বড় অংশ। লম্বা চুল আর কামানো দাড়িতে সৌম্যকান্তি রণবীর, ওদিকে ছিমছাম লুকে সাঁইয়ের দিক থেকেও চোখ ফেরানো দায়। যদিও শুটিং সবে শুরু হয়েছে। মুক্তি পেতে পেতে পরের বছর চলে আসবে। মোট তিন ভাগে ভাগ হয়েছে এই ট্রিলজি। প্রতিটি পর্বের জন্য নাকি ৭৫ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন রণবীর, শোনা যাচ্ছে তেমনটাই। ওদিকে সাঁইয়ের ভাগ্যে জুটেছে মোটে ছয় কোটি। ‘রাম’ হওয়ার জন্য শারীরিক কসরৎ কম করেননি রণবীর। তীর চালানো শিখছেন। শারীরিক ফিটনেসের জন্য জিম তো বটেই, সাঁতার, ট্রেকিং বাদ দেননি কিছুই। এমনকি আমিষ ছেড়ে হয়েছেন নিরামিষভোজী।

এর আগে শোনা গিয়েছিল সীতার চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভাট। তবে পরবর্তীতে তা বদলে যায়। দক্ষিণী ছবির দুনিয়ায় সাঁই পরিচিত নাম। তাঁর ভক্তসংখ্যা নেহাত কম নয়। সেই সাঁই গোটা ভারতের মন কতটা জয় করতে পারেন, এখন সেটাই দেখার।

এই সেই লুক

সেট থেকে ফাঁস ফার্স্টলুক