সইফের সঙ্গে সারা-ইব্রাহিমের ‘ডে আউট’

এক সাক্ষাৎকারে একবার শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন, দেখার নিরিখে পতৌদি পরিবারের ধারা সইফের সন্তানদের মধ্যে সবথেকে বেশি পেয়েছে ইব্রাহিম। বাবার সঙ্গে ভাইয়ের এই মিলের কথা স্বীকার করে নিয়েছেন সারাও।

সইফের সঙ্গে সারা-ইব্রাহিমের ‘ডে আউট’
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 5:01 PM

রবিবার অর্থাৎ ছুটির দিন। ছুটির দিনটা ভরপুর বাবার সঙ্গে এনজয় করলেন সারা আলি খান (Sara Ali Khan) এবং ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। সইফের সঙ্গে সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারা। ক্যাপশনে লিখেছেন, ‘ড্যাডিস ডে আউট’।

এক সাক্ষাৎকারে একবার শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন, দেখার নিরিখে পতৌদি পরিবারের ধারা সইফের সন্তানদের মধ্যে সবথেকে বেশি পেয়েছে ইব্রাহিম। বাবার সঙ্গে ভাইয়ের এই মিলের কথা স্বীকার করে নিয়েছেন সারাও। তিনি হ্যশট্যাগে লিখেছেন, ‘লাইক ফাদার লাইক সন’ এবং ‘কার্বন কপি’।

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

দিন কয়েক আগেই কুড়ি বছর পূর্ণ করলেন সইফ-অমৃতা পুত্র। ভাইয়ের ফুটবল প্রেমের কথা মাথায় রেখে জন্মদিনে ইব্রাহিমের প্রিয় দল চেলসির থিমড কেকের আয়োজন করেছিলেন সারা। ভাইকে আদর করে ‘ইগি পটার’ বলে ডাকেন তিনি। সেই নাম উল্লেখ করেই শুভেচ্ছা জানিয়েছিলেন।

সারা এবং ইব্রাহিম বড় হয়েছেন অমৃতার কাছেই। তাঁদের ছোটবেলায় দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিল সইফ-অমৃতার। কিন্তু বরাবরই দুই সন্তানের সঙ্গে যোগাযোগ রেখেছেন সইফ। এমনকি করিনা, তৈমুরের সঙ্গেও সুসম্পর্ক ভাই-বোনের। করিনা দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার পর উপহার নিয়ে সদ্যোজাতকে দেখতেও গিয়েছিলেন সারা। সূত্রের খবর, ইব্রাহিমের জন্মদিন সেলিব্রেশনেই ছুটির দিনে তাঁকে এবং সারাকে সময় দিয়েছেন সইফ।

আরও পড়ুন, আমার প্রচুর গার্লফ্রেন্ড রয়েছে, তারা আমার রিয়েল লাইফ বেগম: প্লবিতা বড়ঠাকুর

বলিউডের অন্দরের খবর, খুব তাড়াতাড়ি নাকি বাবা-মা এবং দিদির মতোই সিনে অভিষেক ঘটতে চলেছে ইব্রাহিমের। মাস কয়েক আগে দিদি এবং মা অমৃতার সঙ্গে তাঁর ফটোশুট নজর কেড়েছিল নেটিজেনদের। ছেলের বলিউডে পা রাখা নিয়ে এক বার এক সাক্ষাৎকারে সইফ বলেছিলেন, “আমার মনে হয় ওর অবশ্যই অভিনয়ে জগতে আসা উচিত। ও ভীষণ চার্মিং। আমার থেকেও দেখতে ঢের গুণে ভাল। শুধু ইব্রাহিমই নয়, আমার সত্যি মনে হয় আমার সমস্ত ছেলেমেয়ের অভিনয়ের প্রতি ঝোঁক রয়েছে। আমরা তো ‘অ্যাক্টিং ফ্যামিলি”। যদিও ইব্রাহিম নিজে এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।