ক্রিসমাসে মুক্তি পাবে সইফ-রানির ‘বান্টি অউর বাবলি- ২’

উৎসবের মরশুমকে পাখির চোখ হিসেবে দেখছে যশরাজ ফিল্মস (Yash Raj Films) । তারা মনে করছে সইফ-রানি অভিনীত (Saif Ali khan- Rani Mukerji)‘বান্টি অইর বাবলি-২’র (Bunty aur babli-2) মুক্তির জন্য এটাই আদর্শ সময়।

ক্রিসমাসে মুক্তি পাবে সইফ-রানির ‘বান্টি অউর বাবলি- ২’
বান্টি অউর বাবলি-২
শুভঙ্কর চক্রবর্তী

|

Nov 12, 2020 | 10:53 AM


Tv9 ডিজিটাল বাংলা: আট মাস পরে মুম্বইয়ে সিনেমাহলের দরজা খুলল। আস্তে আস্তে শুটিংয়ের ছন্দে ফিরছে বলিউডও। সিনেমাহলে ছবি রিলিজ করার পরিকল্পনা করছেন প্রযোজক-ফিল্ম ডিস্ট্রিবিউটর। রোহিত শেট্টির পরিচালনায় ‘সূর্যবংশী’ ছবিটি লকডাউনের কারণে ‘সূর্যবংশী’র রিলিজ পিছিয়েছিল। শোনা যাচ্ছে নতুন বছরের শুরুর দিকে মুক্তি পেতে পারে রণবীর সিং, অক্ষয় কুমার, অজয় দেবগণ অভিনীত এই ছবি। এ বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল কবির খান পরিচালিত ‘এইট্টি থ্রি’।

Bunty Aur Babli 2

বান্টি অউর বাবলি-২

তবে যা শোনা যাচ্ছে রণবীর সিং-দীপিকা পাড়ুকোন অভিনীত এ থবির রিলিজও হতে পারে আগামী বছর।

 

আরও পড়ুন: বাজারে বং গাই-এর নতুন মার্চেন্ডাইজ

তাই এ বার ক্রিসমাসে আর বড় কোনও ছবি নেই। তাই এই উৎসবের মরশুমকে পাখির চোখ হিসেবে দেখছে যশরাজ ফিল্মস (Yash Raj Films) । তারা মনে করছে সইফ-রানি অভিনীত (Saif Ali khan- Rani Mukerji)‘বান্টি অইর বাবলি-২’র (Bunty aur babli-2) মুক্তির জন্য এটাই আদর্শ সময়।

এক সংবাদ মাধ্যমে পাওয়া খবর অনুযায়ী, “বান্টি অউর বাবলি-২ হালকা মেজাজের ছবি। উৎসবের সময়ে এ ছবি রিলিজের জন্য একেবারে আদর্শ। তার উপর বড়দিনে আর কোনও ছবির রিলিজ নেই। ‘এইট্টি থ্রি’-র রিলিজও পিছিয়েছে। তবে, আলোচনা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। আগামী সপ্তাহে আশা করি যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে।”

‘বান্টি অইর বাবলি-২’তে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী, শর্বরী ওয়াঘ। তবে এ সিকোয়েল ছবিতে অভিষেক বচ্চন থাকছেন না। তার বদলে রয়েছেন সইফ আলি খান। প্রথম ছবি মানে ‘বান্টি অউর বাবলি’-তে চর্চায় উঠে এসেছিল রানি-অভিষেকের অনস্ক্রিন কেমিস্ট্রি। তবে এ ছবির নায়ক সইফ আলি খান, সইফের সঙ্গে এর আগে রানি মুখোপাধ্যায় ‘হাম তুম’, ‘তা রা রাম পাম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’-এর মতো ছবি করেছেন।

 

 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla