শুরু হতে চলেছে OTT Bigg Boss, সলমনের পারিশ্রমিক বেড়ে এবার কত?

Salman Khan Fees: বর্তমানে তা বেড়ে দাঁড়িয়েছে ৮ কোটি টাকায়। সে ওটিটি হোক বা চ্যানেল, সলমন খান মোটা টাকা এই শোয়ের জন্য দাবী করলেও শোয়ের TRP তুঙ্গে থাকায় কেউ-ই তাঁর দিকে আঙুল তুলতে পারেন না।

শুরু হতে চলেছে OTT Bigg Boss, সলমনের পারিশ্রমিক বেড়ে এবার কত?
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 1:26 PM

সলমন খান, এক কথায় বলতে গেলে তিনি বিগ বস-এর প্রাণকেন্দ্র। এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার কারণের অধিকাংশটাই তাঁর দখলে থাকে। বিগ বসের ঘরে থাকা প্রতিযোগীদের সঙ্গে তাঁর আচরণ একাধিক সময় বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিলেও তিনি এই বিষয় বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ। তাঁর কথায়, এই শোয়ে তিনি যা বলেন সেটাই শেষ কথা। যার ফলে উইকএণ্ডকা ধামাকার জন্য সকলেই মুখিয়ে থাকেন। টানা ১০ সিজ়ন ধরে চলা বিগ বসের কান্ডারীই হলেন সলমন খান। ফলে দিন দিন বাড়ছে তাঁর পারিশ্রমিকের মাত্রাও। সলমন খান সিজ়ন ৭-এ এপিসোড পিছু পারিশ্রমিক নিতেন ৫ কোটি টাকা।

বর্তমানে তা বেড়ে দাঁড়িয়েছে ৮ কোটি টাকায়। সে ওটিটি হোক বা চ্যানেল, সলমন খান মোটা টাকা এই শোয়ের জন্য দাবী করলেও শোয়ের TRP তুঙ্গে থাকায় কেউ-ই তাঁর দিকে আঙুল তুলতে পারেন না। বর্তমানে এও শোনা যায় যে তিনি নাকি এপিসোড পিছু ১১ কোটি টাকা পারিশ্রমিক নিতেন। তবে এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি ঠাণ্ডা মাথায় তা চ্যানেলের দিকে ঘুরিয়ে দেন। সলমন খান ১১ তম সিজনে নাকি এমনই টাকা পেয়েছেন। তবে এই রিয়্যালিটি শো যখন শুরু হয়েছিল, তখন একটি এপিসোড পিছু সলমন খান পারিশ্রমিক পেতেন ২.৫ কোটি টাকা। বর্তমানে চর্চায় বিগ বস ওটিটি সিজ়ন থ্রি। যেখানে একটা সময় করণ জোহরকে সঞ্চালনায় দেখা যেত, সেখানেই এবার সঞ্চালক সলমন। শোনা যাচ্ছে এপিসোড পিছু সলমন নিতে চলেছেন ১৫ কোটি টাকা। যা নিয়ে সোশ্যাল  মিডিয়ায় চর্চা এখন তুঙ্গে।