শাহরুখের সঙ্গে শুটিং-এর ভয়াবহ অভিজ্ঞতা? ঐশ্বর্যের হাত খামচে এ কী করেন কিং

Bollywood Gossip: শাহরুখ খান ও ঐশ্বর্যের সর্বাধিক চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম হল দেবদাস। সেই ছবির সেটে ঘটে এক ভয়াবহ ঘটনা। আর পাঁচ জনের কাছে স্বাভাবিক হলেও শাহরুখ খানের কাছে তা মোটেও স্বাভাবিক ছিল না।

শাহরুখের সঙ্গে শুটিং-এর ভয়াবহ অভিজ্ঞতা? ঐশ্বর্যের হাত খামচে এ কী করেন কিং
Follow Us:
| Updated on: Oct 02, 2024 | 4:00 PM

শাহরুখ খান ও ঐশ্বর্য রাই বচ্চন, একে অন্যের সঙ্গে একের পর এক হিট ছবি দর্শকদরে উপহার দিয়েছেন। তবে একটা সময়ের পর আর এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি। কিছুটা ব্যক্তিগত কারণ, কিছুটা পেশা জগতের সমীকরণ, সব মিলিয়ে একটা সময় দর্শকদের আর ফিরে পাওয়া হয় না এই জুটিকে। যদিও ভবিষ্যতের কথা কেই বা জানে? শাহরুখ খান ও ঐশ্বর্যের সর্বাধিক চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম হল দেবদাস। সেই ছবির সেটে ঘটে এক ভয়াবহ ঘটনা। আর পাঁচ জনের কাছে স্বাভাবিক হলেও শাহরুখ খানের কাছে তা মোটেও স্বাভাবিক ছিল না।

রীতিমত যন্ত্রণা সহ্য করতে হয়েছিল ঐশ্বর্যকে। কী এমন করেছিলেন শাহরুখ খান? তাঁর এক গোপন ভয় রয়েছে। যা সম্পর্কে অনেকেই জানেন না। আর তা হল তিনি দোলনায় উঠতে ভয় পান। দোলনায় ঝোলা তাঁর পক্ষে মোটেও সহজ বিষয় নয়। আর দেবদাস ছবির একটি গানে ছিল দোলনার দৃশ্য।

তখন তিনি রীতিমত ঐশ্বর্যের হাত বারবার খামচে ধরছিলেন। শাহরুখের কথায়, তা সহ্য করেই হাসি মুখে পোজ় দিচ্ছিলেন ঐশ্বর্য। তিনি বুঝতেও দেননি। অন্যদিকে ছবির পরিচালক সঞ্জয়লীলা ভনসালী বারবার টেক নিচ্ছিলেন, যাতে পরিস্থিতি আরও খারাপ হতে থাকে শাহরুখ খানের। কপিল শর্মা শোয়ে এসে সেই প্রসঙ্গে মন্তব্য করেন শাহরুখ। যদিও সহকর্মীর এমন কাজে ঐশ্বর্য আদপে রেগে গিয়েছিলেন কি না, তা নিয়ে মুখ খুলতে দেখা যায়নি কতিং খানকে। কিংবা কোনও সাক্ষাৎকারে ঐশ্বর্যকেও এই নিয়ে কথা বলতে শোনা যায়নি।