‘সর্বনাশ হয়ে গেল, ভগবান বাঁচাও’, কাতর আর্তনাদ অরিজিত্‍ সিংয়ের

Arijit Singh: ঠিক ছয় দিন আগের কথা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্যে পরোক্ষ ভাবে জবাব দিয়েছিলেন গায়ক অরিজিত্‍ সিং। তার পরেই নিজের এক্স হ্যান্ডেলটি মুছে দেন গায়ক। সকলের মনেই তৈরি হয়েছিল প্রশ্ন। কেন নিজের প্রোফাইল মুছে দিলেন গায়ক? প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই আবারও ফিরে এলেন গায়ক। সক্রিয় করলেন তাঁর এক্স প্রোফাইল।

'সর্বনাশ হয়ে গেল, ভগবান বাঁচাও', কাতর আর্তনাদ অরিজিত্‍ সিংয়ের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 11:27 PM

ঠিক ছয় দিন আগের কথা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্যে পরোক্ষ ভাবে জবাব দিয়েছিলেন গায়ক অরিজিত্‍ সিং। তার পরেই নিজের এক্স হ্যান্ডেলটি মুছে দেন গায়ক। সকলের মনেই তৈরি হয়েছিল প্রশ্ন। কেন নিজের প্রোফাইল মুছে দিলেন গায়ক? প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই আবারও ফিরে এলেন গায়ক। সক্রিয় করলেন তাঁর এক্স প্রোফাইল। ফিরে এসেই আরও এক পোস্ট করেছেন অরিজিত্‍।

বৃহস্পতিবার বিকেল বেলা গায়ক লেখেন,”শিক্ষক দিবসে মনে হচ্ছে যেন কোথায় হারিয়ে গিয়েছি। কিছু কারণের জন্য সুপ্রিম কোর্টে শুনানির দিন পিছিয়ে গিয়েছে। এত তাড়াতাড়ি নতুন শুনানির তারিখ পাওয়া গেল! আমাদের সর্বনাশ হয়ে গিয়েছে। ঈশ্বর আমাদের রক্ষা করুন।” অনেকেই হয়তো খেয়াল করেননি আবারও ফিরে এসেছেন গায়ক। ঘটনাটি ঘটেছিল আগের শুক্রবার। আরজি কর ঘটনার জন্য খুব অল্প দিনের মধ্যে অরিজিতের গোপন এক্স প্রোফাইল চিনে নিয়েছেন সবাই।

এই খবরটিও পড়ুন

শুক্রবার কী ঘটেছিল? অরিজিতের প্রোফাইল খুললেই আর কিছু দেখা যাচ্ছিল না। খালি একটা লেখা উঠে এসেছিল একটাই। সেখানে দেখা যাচ্ছিল,”দ্য প্রোফাইল ডাজ় নট এক্সিস্ট।” যার বাংলায় করলে মানে দাঁড়ায়, এই প্রোফাইলটির আর কোনও অস্তিত্ব নেই। আচমকা কী ঘটল। এমনিতে তাঁর এই প্রোফাইলের কথা খুব বেশি কেউ জানতেন না। তবে এই আরজি কর ঘটনার পরে এক্স হ্যান্ডেলেই একের পর এক টুইট করছিলেন গায়ক। সবার প্রশ্নের উত্তরও দিচ্ছিলেন। এই ঘটনায় তাঁর অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। কী ঘটেছে? এই প্রোফাইলটি কি গায়ক নিজেই মুছে দিয়েছেন? নাকি কঙ্গনা রানাওতের মতো গায়কের প্রোফাইলটি বন্ধ করে দেওয়া হয়েছে? সেই উত্তর অবশ্য অধরা।