ফুঁসছে তিস্তা, দুর্যোগ মাথায় নিয়েই কোন অভিনেতার সঙ্গে পাহাড়ে ছুটলেন সৌমিতৃষা

Soumitrisha Kundu: যাঁকে নিয়ে ভক্তমনে বেজায় কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। তাই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই নজরে এল দার্জিলিং-এর ক্লকটাওয়ারের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। তবে এই সময় হঠাৎ কেন পাহাড়ে গেলেন তিনি? গেলেনই বা কার সঙ্গে? 

ফুঁসছে তিস্তা, দুর্যোগ মাথায় নিয়েই কোন অভিনেতার সঙ্গে পাহাড়ে ছুটলেন সৌমিতৃষা
Follow Us:
| Updated on: Jul 08, 2024 | 1:57 PM

বেশকিছু দিন ধরেই ফুঁসছে তিস্তা। প্রতিবছর ভরা বর্ষায় একই ছবি উত্তরবঙ্গে। মাঝে মধ্যে সিকিম দার্জিলিং-এর মত জায়গার সঙ্গে সংযোগ বিচ্ছেদ হয়ে যায়। গত কয়েকদিন ধরে ভারী বৃষ্টির কারণে পরিস্থিতি আরও খারাপ। বিভিন্ন জায়গায় জারি করা হয়েছে লাল সতর্কতা। পর্যটকদের একপ্রকার মানা করা হচ্ছে বর্তমানে পাহাড়ে যেতে। আর সেই অবস্থাতেই দুর্যোগ মাথায় নিয়ে পাহাড়ে ছুঁটলেন টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। যাঁকে নিয়ে ভক্তমনে বেজায় কৌতুহলের পারদ থাকে তুঙ্গে। তাই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতেই নজরে এল দার্জিলিং-এর ক্লকটাওয়ারের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন তিনি। তবে এই সময় হঠাৎ কেন পাহাড়ে গেলেন তিনি? গেলেনই বা কার সঙ্গে?

তিনি হলেন টলিপাড়ার ওপর অভিনেতা সৌরভ দাস। উদ্দেশ্য, তাঁদের আসন্ন ছবি ১০ই জুন-এর আংশিক বাকি থাকা অংশের শুট। ৫ জুলাই পাহাড়ের উদ্দেশে রওনা দিয়েছিল গোটা টিম। সেখানে দুর্যোগ মাথায় নিয়েই চলল শুটিং। বৃষ্টির জন্য সমস্যা তো বটেই। টানা একদিন বসে থাকতে হয় টিমকে। TV9 বাংলাকে সৌমিতৃষা বললেন, এই সময়টা পাহাড় ভীষণ অনিশ্চিত। বৃষ্টি হচ্ছে মাঝে মধ্যেই। কিন্তু তারই মধ্যে শুট শেষ করতে হল। যদিও রাস্তায় খুব একটা সমস্যা হয়নি। এই সময় ধ্বস নামার প্রবণতা বেশি থাকে ঠিকই। তবে উঠা নামার পথে আমাদের তেমন সমস্যার মুখে পড়তে হয়নি। সকলকেই সুস্থভাবে আজ কলকাতায় ফিরছি।

সৌমিতৃষা কুণ্ডু বরাবরই খুব পাহাড় ভক্ত। মাঝে মধ্যেই তাঁকে পাহাড় ছুঁটতে দেখা যায়। একটা কাজ শেষ করে হোক, কিন্তু হাতে কিছুটা সময় পেলে হোক, সৌমিতৃষা পাহাড় যাওয়ার কোনও সুযোগই ছাড়েন না। তাই আবহাওয়া যেমনই হোক না কেন, এই ছোট্ট আউটডোর শুট, তাঁর কাছে মন ভাল করার দাওয়াই।