তল্লাশিতে গ্রেফতার সুরেশ রায়না, গুরু রণধওয়া, পিছনের দরজা দিয়ে পালালেন র‍্যাপার বাদশাহ

পুলিশি হানার খবর পেতে বাদশা পিছনের দরজা দিয়ে চম্পট দেন। তবে সুরেশ রায়না পালাননি, তিনি জানান যে নাইট কারফিউয়ের বিষয়ে তিনি অবগত ছিলেন না।

তল্লাশিতে গ্রেফতার সুরেশ রায়না, গুরু রণধওয়া, পিছনের দরজা দিয়ে পালালেন র‍্যাপার বাদশাহ
নাইটক্লাবে পার্টি চালাচ্ছিলেন যাঁরাষ
Follow Us:
| Updated on: Dec 22, 2020 | 2:03 PM

মুম্বইয়ের ‘ড্রাগনফ্লাই’ নাইটক্লাবে তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina) এবং গায়ক গুরু রণধওয়াকে (Guru Randhawa)। কোভিড বিধিভঙ্গের অভিযোগের গ্রেফতার করা হয় তাঁদের। পরে অবশ্য সুরেশ এবং গায়র গুরু রণধওয়াকে জামিনে ছেড়ে দেওয়া হয়। রাত দুটো পঞ্চাশ নাগাদ তল্লাশি চালিয়ে মোট ৩৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

সাহার থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছিল। অভিযোগ, নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের ভিতরে পার্টি চলছিল। সেই সময়ই সেখানে হানা দেয় পুলিশ।

সূত্রের খবর, পার্টিতে বলিউড অভিনেতা হৃতিক রোশনের স্ত্রী সুজান খান (Sussanne Khan)  ও জনপ্রিয় গায়ক বাদশাও (Badshah) উপস্থিত ছিলেন। পুলিশি হানার খবর পেতে বাদশা পিছনের দরজা দিয়ে চম্পট দেন। তবে সুরেশ রায়না পালাননি, তিনি জানান যে নাইট কারফিউয়ের বিষয়ে তিনি অবগত ছিলেন না।

আরও পড়ুন প্রয়াত পরিচালক তথা অভিনেতা জগন্নাথ গুহ, স্মৃতিচারণায় শিল্পী মহল

কোভিড সময়ে নাইট ক্লাবের অনুমোদনযোগ্য সময়সীমা অতিক্রম এবং কোভিড রীতি অনুসরণ না করার খবর পেয়ে অভিযান এবং পরে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত নতুন বছরের কথা মাথায় রেখে আগামী ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি, করোনা সংক্রমণ ঠেকাতে কড়া নিয়মবিধি চালু করেছে মহারাষ্ট্রের সরকার। গতকাল মিউনিসিপ্যাল কর্পোরেশন অধীনে থাকা এলাকাগুলোতে নাইট কারফিউ জারি করে সরকার। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময় বেঁধেও দেয়। তবে সেই নিয়ম না মেনে অতিরিক্ত সময় খোলা ছিল ক্লাব। পুলিশ সূত্রে খবর সেখানে গভীর রাত পর্যন্ত রায়না সহ অন্যান্যরা পার্টি করছিলেন।