মরুভূমির মধ্যে একা বসে রয়েছেন তাপসী পান্নু! কিন্তু কেন?

শুটিং শুরুর আগে ট্র্যাকে হাড়ভাঙা পরিশ্রম করতে হয়েছে তাপসীকে। নিতে হয়েছে বিশেষ ট্রেনিং। ছিল জিম সেশনও।

মরুভূমির মধ্যে একা বসে রয়েছেন তাপসী পান্নু! কিন্তু কেন?
তাপসী পান্নু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 24, 2021 | 7:47 PM

২০২১কে পাখির চোখ করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। তাঁর হাতে রয়েছে ‘রেশমী রকেট’-এর মতো ছবি। এই ছবিতে এক অ্যাথলেটের ভূমিকায় অভিনয় করবেন। এরই শুটিংয়ে আপাতত কচ্ছের রণে রয়েছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তেমন ইঙ্গিতই দিলেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, দিগন্ত বিস্তৃত নোনা জমি। একাই বসে রয়েছেন তাপসী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই মাটিতে নুন রয়েছে ঠিকই। কিন্তু ভাল লাগছে।’

শুটিং শুরুর আগে ট্র্যাকে হাড়ভাঙা পরিশ্রম করতে হয়েছে তাপসীকে। নিতে হয়েছে বিশেষ ট্রেনিং। ছিল জিম সেশনও। তার জন্যই প্রবল কষ্ট করতে হয়েছে। কিন্তু সবটাই তিনি করছেন হাসি মুখে।

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

এই ছবিতে এক গুজরাতি অ্যাথলেটের ভূমিকায় অভিনয় করছেন তাপসী। চরিত্রের প্রয়োজনে বিশেষ ডায়েটে রয়েছেন তিনি। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলেট কোচ, জিম ট্রেনার- বিভিন্ন পেশার পেশাদারের পরামর্শ নিয়ে নিজের দৈনন্দিন রুটিন সাজিয়েছেন। আকর্ষ খুরানা রয়েছেন পরিচালনার দায়িত্বে। তাপসীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন প্রিয়াংশু পানিয়ুলি।

আরও পড়ুন, ‘সন্ধের জন্য তৈরি হচ্ছি’, ছবি পোস্ট করে লিখেছেন স্বস্তিকা

অনুভব সিনহা পরিচালিত ‘থাপড়’ তাপসীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। কিছুদিন আগে ‘হাসিনা দিলরুবা’-র শুটিং শেষ করেছেন। আপাতত পাখির চোখ ‘রেশমি রকেট’। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, বলিউডি অভিনেতাদের বিভিন্ন ছবিতে এই বৃদ্ধ কে?

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন তাপসী। বলিউডেও এখন তিনি পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন। একের পর এক মনে রাখার মতো চরিত্রে তাঁকে দেখেছেন দর্শক। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও এখন অনেক বেশি সতর্ক তিনি। কনটেন্টকে এখন এগিয়ে রাখছে বলিউড। তাপসীও সই করার আগে কনটেন্টকেই একমাত্র প্রাধান্য দেন বলে জানিয়েছেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla