Koneenica Bandhopadhyay: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি কনীনিকা বন্দ্যোপাধ্যায়; গুরুতর অস্ত্রোপচার শিরদাঁড়ায়, অভিনেত্রীর অনুপস্থিতিতে ধারাবাহিকের গল্পেও টুইস্ট

Actor in Hospital: সিরিয়ালে দেখানো হচ্ছে, বাবাকে নিয়ে চেন্নাইয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর অনুপস্থিতিকে এই ভাবেই দেখানো হচ্ছে ধারাবাহিকে। বাস্তবে কনীনিকা নিজেই ভর্তি আছেন চেন্নাইয়ের হাসপাতালে।

Koneenica Bandhopadhyay: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি কনীনিকা বন্দ্যোপাধ্যায়; গুরুতর অস্ত্রোপচার শিরদাঁড়ায়, অভিনেত্রীর অনুপস্থিতিতে ধারাবাহিকের গল্পেও টুইস্ট
কনীনিকা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 4:07 PM

শিরদাঁড়া সোজা রেখে চলেন। চোখা ভাষায় কথা বলেন। তাঁর কথা শুনতে ভাল লাগে। অভিনেত্রী অনেকগুলো বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন। কেরিয়ারের শুরুতে রবি ওঝার ধারাবাহিক ‘এক আকাশের নীচে’তে পাখি হয়ে ফুড়ুৎ-ফুড়ুৎ উড়ে বেড়াতেন। তাঁরই আজ শিরদাঁড়ায় সমস্যা শুরু হয়েছে। অস্ত্রোপচারের জন্য চেন্নাই গিয়েছেন। হাসপাতালের বিছানা থেকে রাতে হঠাৎ লাইভে চলে এসেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মেয়ে কিয়াকে দেখতে পাচ্ছেন না বলে মনে খারাপের কথাও শেয়ার করে নিয়েছেন শ্রোতাদের সঙ্গে। অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় কলকাতায় নেই। সম্প্রতি ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। অনেকদিন অভিনয় করতে পারবেন না। সিরিয়ালে দেখানো হচ্ছে, বাবাকে নিয়ে চেন্নাইয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর অনুপস্থিতিকে এই ভাবেই দেখানো হচ্ছে ধারাবাহিকে। বাস্তবে কনীনিকা নিজেই ভর্তি আছেন চেন্নাইয়ের হাসপাতালে।

কনীনিকার অস্ত্রোপচারটি বেশ জটিল। সম্পূর্ণ সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগবে তাঁর। কথা দিয়েছেন সুস্থ হয়ে ফিরে আসবেন খুব তাড়াতাড়ি। হাসপাতালের বিছানায় শুয়ে ঘুরে দাঁড়ানোর কথা বলেছেন অভিনেত্রী। বলেছেন, “আমাদের প্রত্যেকের জীবনেই একটা গ্রাফ তৈরি হয়। যে গ্রাফটা ছন্নছাড়া হয়ে হারিয়ে যায়। আমরা বল নিয়ে ফিরে আসি। আবার চেষ্টা করি। আবার আমরা সামনের দিকে এগিয়ে যাই।”

অসুস্থ অবস্থাতেও দর্শককে ইতিবাচক থাকার সাহস জুগিয়েছেন কনীনিকা। তিনি বলেছেন, “খারাপ সময় আমাদের আরও উন্নত করে তোলে। এটা একটা শিক্ষামূলক বিষয়। আমি অনেক কিছু শিখেছি। বিগত কয়েক বছরে অনেক খেটেছি। নিজের খেয়াল রাখিনি একেবারেই। সেই কারণেই আজ ভুগছি।”

সম্প্রতি দেব প্রযোজিত ও অভিনীত ‘প্রজাপতি’ ছবিতে মিঠুন চক্রবর্তীর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবির তারকা ও কলাকুশলীদের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন কনীনিকা।