বড্ড কাছের ছিল..এত সহজে ওকে ছেড়ে চলে যেতে পারব না: আবেগঘন অর্কজা

টিআরপি বড় নিষ্ঠুর! স্লট পেয়েও জমাতে পারেনি ধারাবাহিকটি। প্রথম দিকে মোটামুটি টিআরপি ধরে রাখলেও দিন যত এগিয়েছে হুড়হুড় করে নেমেছে টিআরপি।

বড্ড কাছের ছিল..এত সহজে ওকে ছেড়ে চলে যেতে পারব না: আবেগঘন অর্কজা
অর্কজা


বড্ড কাছের ছিল..এত সহজে ওকে ছেড়ে চলে যেতে পারব না: বিদায়বেলায় আবেগঘন অর্কজা প্রোমো দেখে কেউ বলেছিল এ যেন বহু বছর আগে দেখা একতা কাপুরের ধারাবাহিকের অনুকরণ, কেউ বা আবার বলেছিলেন, না স্টোরিলাইনের খানিক মিল থাকলেও এক নয়– তর্ক বিতর্কের মাঝেই গত বছর শেষের দিকে ছোট পর্দায় এসেছিল ওগো নিরুপমা। এক সমাজের চোখে ‘অসুন্দর’ মেয়ের গল্প। মঞ্চ নাটক থেকে ডেইলি সোপে হাতেখড়ি হয়েছিল অভিনেত্রী অর্কজা আচার্যর।

কিন্তু টিআরপি বড় নিষ্ঠুর! স্লট পেয়েও জমাতে পারেনি ধারাবাহিকটি। প্রথম দিকে মোটামুটি টিআরপি ধরে রাখলেও দিন যত এগিয়েছে হুড়হুড় করে নেমেছে টিআরপি। অতঃপর জায়গা ছেড়ে দেওয়ার পালা। শেষ হল ওগো নিরুপমা। বিদায়বেলায় আবেগঘন অর্কজা। ফেসবুক জুড়ে তাঁর মনখারাপের ইজহার। অর্কজা লিখছেন, “এরপর..? গল্পের রাজকুমার আর রাজকুমারীর বিয়ে হয়ে গেল। আর ”they lived happily ever after”? কি জানি..আমি তো আরো অনেক কিছু ভেবে ফেলেছি। এরপর আবির আর নিরুপমার অনেক ঝগড়া করা বাকি আছে,অনেক মন কষাকষি হওয়া বাকি আছে। আসলে অনেকদিন ধরে নিরুপমা হয়ে ছিলাম তো, বড্ড কাছের ছিল..”।


যোগ করেছেন, “এত সহজে ওকে ছেড়ে চলে যেতে হয়ত পারব না। কিন্তু যেতে তো হবেই, উপায় নেই। এইজন্য না বাস্তবটা আমার একদম ভালো লাগে না জানেন? আমি ছোট থেকেই রূপকথার রাজ্যে থাকতেই ভালোবাসি। যে রাজ্যে এখনও নিরুপমা, আবির, কাকিমণি কাকাই,এনা, ঊর্মি, মণি,কাজল,বেলা,পিয়া,ঋসভ,প্রেরণা, ঠাম্মি,বিজয়া,শালিনী সবাই আছে।”

সেই রাজ্যের হদিশ কোথায় পাওয়া যাবে সেই হদিশও দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন সেই রাজ্য দর্শকের মনে। মনের দরজা খুললেই সেখানেই দেখা মিলবে নিরুপমাদের। অর্কজা পোস্টের শেষ লাইন বলছে, “আমরা কোথাও যাই নি। আমরা থেকে যাব…যতদিন আপনারা আপনাদের রূপকথার রাজ্যকে বাঁচিয়ে রাখবেন,আমরা থেকে যাব। কথা দিলাম।”
ধারাবাহিক শেষ, বিগত বেশ কিছু মাস ধরে ব্যক্তিজীবনেও ঝড়। স্কুলজীবনের প্রেমিক বিশ্বাবসুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে অর্কজার। কান পাতলে শোনা যায় বিশ্বাবসু প্রেমে পড়েছেন কোনও এক অষ্টাদশীর। অন্যদিকে নিরুপমা ইমেজ ছেড়ে বেরতে বেশ কিছু ফোটোশুটও ক্রতে দেখা গিয়েছে অর্কজাকে… এর পর কী? তা বলবে সময়।

আরও পড়ুন-বড় পর্দায় বেলা বোস, পরিচালক অঞ্জন দত্ত, বেলার ভূমিকায় কে?

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla