Bharti Singh: হর্ষ-ভারতীর সন্তানের প্রথম ছবির ঝলক প্রকাশ্যে, আপনি দেখেছেন?

Bharti Singh: দুজনেই যেন গর্বিত বাবা-মা। মুখে চওড়া হাসি। হাসপাতাল থেকে বের হয়েই পোজ দিলেন হাসিমুখে। একই সঙ্গে পাপারাজ্জির কাছেও ছুড়ে দিলেন প্রশ্ন, 'বাবা-মামা হয়ে তাঁদের কেমন লাগছে'?

Bharti Singh: হর্ষ-ভারতীর সন্তানের প্রথম ছবির ঝলক প্রকাশ্যে, আপনি দেখেছেন?
হর্ষ-ভারতী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 11:23 PM

বয়স তাঁর মাত্র তিন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই জায়গা হয়েছে বাবা হর্ষ লিম্বাচিয়ার কোলে। অবশেষে বাড়ি ফিরল ভারতী ও হর্ষের সন্তান। তাঁর প্রথম ঝলক বন্দি হয়ে থাকল পাপারাজ্জির ক্যামেরাতেও। আর নতুন মা ভারতীও নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিমাতে ছাড়লেন না মজা করাও।

দুজনেই যেন গর্বিত বাবা-মা। মুখে চওড়া হাসি। হাসপাতাল থেকে বের হয়েই পোজ দিলেন হাসিমুখে। একই সঙ্গে পাপারাজ্জির কাছেও ছুড়ে দিলেন প্রশ্ন, ‘বাবা-মামা হয়ে তাঁদের কেমন লাগছে’? তিন দিনের ধকল সামলে আপাতত খোশমেজাজেই দম্পতি। রবিবার সন্তানের জন্ম দেন ভারতী। সুখবর জানিয়েছিলেন হর্ষ নিজেই। গত বছরের শেষে জীবনের এই স্পেশ্যাল খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন হর্ষ এবং ভারতী। বাড়িতেই প্রেগন্যান্সি পরীক্ষা করিয়েছিলেন ভারতী। স্ট্রিপেই মিলেছিল ‘গুড নিউজ়’। আনন্দে ভাংড়া নাচে গা ভাসিয়েছিলেন কমেডি কুইন। প্রথম সন্তান বলে কথা। এই টুকু সেলিব্রেশন তো করতেই হবে।

এর আগে এক সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন হঠাৎ করেই ভারতী নাকি বুঝতে পারেন তিনি মা হবেন। তাও অন্তঃসত্ত্বা হওয়ার আড়াই মাস পর।ভারতী জানান তাঁর ওজনের জন্যই নাকি আড়াই মাস অবধি তিনি বুঝতে পারেননি তিনি অন্তঃসত্ত্বা। তাঁর কথায়, যখন আমি অন্তঃসত্ত্বা হই আড়াই মাসের জন্য আমি কিছুতেই বুঝতে পারিনি। মোটা মানুষেরা আবুঝে উঠতে পারে না। আমি খাচ্ছিলাম, শুট করছিলাম। ডান্স দিওয়ানেতে গিয়ে নাচ করছিলাম। হঠাৎ করেই মনে হল একবার পরীক্ষা করিয়ে দেখি। করালাম। বাইরে এলাম। দেখলাম টেস্টিং কিটে দু’টো লাইন। হর্ষকে গিয়ে বলাতে ও নিজেও খুব খুশি। তবে প্ল্যানিং করে কিছু হয়নি।” আপাতত কিছুদিনের ছুটি। এর পরেই কাজে ফিরবেন ভারতী।