Bharti Singh: কপিলের পাশ থেকে সরলেন এবার ভারতী, বদলে কোন কাজ প্রথমবার করতে চলেছেন…

Reality Show: সম্প্রতি পারিশ্রমিক নিয়ে বোঝাপড়াতে সমস্যা হওয়ায় এই শো ছাড়ার খবর জানিয়েছিলেন ক্রুষ্ণা অভিষেক। এই খবরের রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল আরও এক খবর, কপিল শর্মা শো-এর আগামী পর্বে থাকছেন না ভারতী।

Bharti Singh: কপিলের পাশ থেকে সরলেন এবার ভারতী, বদলে কোন কাজ প্রথমবার করতে চলেছেন...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 8:16 AM

কপিল শর্মার আগামী শো-তে থাকছে না এক গুচ্ছ স্টার। সম্প্রতি পারিশ্রমিক নিয়ে বোঝাপড়াতে সমস্যা হওয়ায় এই শো ছাড়ার খবর জানিয়েছিলেন ক্রুষ্ণা অভিষেক। এই খবরের রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল আরও এক খবর, কপিল শর্মা শো-এর আগামী পর্বে থাকছেন না ভারতী। তবে টাকা নয়, এবার তিনি অন্য কারণেই এই শো থেকে নিলেন বেশকিছুটা বিরতি। সদ্য মা হয়েছেন ভারতী। যদিও তার জন্য তেমন কোনও কাজ থেকে বিরতি নেননি তিনি। মাঝে মাস খানেকের ছুটি নিয়েই আবারও লাইট ক্যামেরা অ্যাকশনে ব্যাক। যা নিয়ে আবার এক শ্রেণি প্রশ্ন তুলতেও পিছপা হয়নি। ছোট্ট সন্তানকে বাড়িতে রেখে কাজ! যদিও ভারতীর কথায়, তিনি কাজের মধ্যে থাকতেই বেশি পছন্দ করেন।

শীঘ্রই শুরু হতে চলেছে দুই শো, একদিকে যেমন কপিল শর্মা, অন্যদিকে তেমনই লিটিল চ্যাম্প, সারেগামাপা জুনিয়ার। জিটিভির সঙ্গেই এবার চুক্তি বদ্ধ হলেন ভারতী। সেই সূত্রেই সময় দিতে পারবেন না কপিল শর্মা শো-তে। তিনি নিজেই জানান, এটাই তাঁর প্রথম ছোটদের শো সঞ্চালনা করা। ফলে তিনি বেশ উৎসাহী। সদ্য তিনি মা হয়েছে, তাই এখন সময়টা ছোট স্টারদের সঙ্গে কাটাতে তাঁর ভালই লাগবে। তাই কপিল শর্মা শো থেকে খানিকটা বিরতি নিলেন তিনি।

দুই শোই শুরু হতে চলেছে শীঘ্রই। সময় ক্ল্যাসের জন্যই এমন সিদ্ধান্ত, একটাকে বেছে নিতে হল। এই কমেডিয়ান, এখন সোশ্যাল মিডিয়ার ও বিভিন্ন পাবলিক শো-এর পাশাপাশি সঞ্চালক হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন। ভারতীর মজার মজার কাণ্ড সকলে তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করে। তবে ছোটদের ক্ষেত্রে ঠিক কীভাবে ভারতী নিজের স্ক্রিপ্ট সাজায় এখন সেটাই দেখার। বিভিন্ন রিয়ালিটি শো-তে এখন দাপটের সঙ্গে কাজ করছেন তিনি। নাচের শো-তে তাঁকে দেখা গিয়েছে, এবার পালা গানের শো-এর। এই সুযোগ পেয়ে বেজায় খুশি তিনি, সম্প্রতি এক সংবাদমাধ্যমে তেমনই জানান ভারতী সিং।