Gaatchora Episode: আজই কি হবে অহনার পর্দা ফাঁস, বনিকে কি মেনে নেবে সিংহরায় পরিবার!

Serial Update: সত্যি কী এই পরিকল্পনার সঙ্গে যুক্ত নেই রাহুল! বর্তমানে খড়ির সঙ্গে দ্যুতি হাত মিলিয়ে। তাঁরা একে অন্যের সঙ্গে থেকেই কাঁধে কাঁধ মিলিয়ে সমস্ত সমস্যার মোকাবিলা করে চলেছে।

Gaatchora Episode: আজই কি হবে অহনার পর্দা ফাঁস, বনিকে কি মেনে নেবে সিংহরায় পরিবার!
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 21, 2022 | 5:41 PM

সিংহরায় পরিবারের মাথায় নতুন ঝড়। অহনা, ছোটভাই কুনালের হবু স্ত্রী। বিয়ের জন্য ছিল বড্ড তাড়া। রাতারাতি সবটা হয়ে গেলে যেন ভালই হয়। কুনালও পছন্দ করে অহনাকে। কুনালের মায়েরও ইচ্ছে ছিল কুনালের সঙ্গে অহনার বিয়ে হোক। তবে শেষ মুহূর্তে কী খড়ি ও ঋদ্ধি অহনার আসল রূপটা সকলের সামনে আনতে পারবে! প্রকাশ্যে কী জানাজানি হবে অহনা ঠিক কোন উদ্দেশ্যে এই বাড়িতে পা রেখেছে! সামাজিক বিয়ের আগেই আইনের মতে বিয়ের তাড়া, সবটা খুব তাড়াতাড়ি গুছিয়ে ফেলে খোদ অহনাই। উকিলও ঠিক করে সে। তবে বিয়ের দিন একের পর এক ভুল ধরা পড়ে যায় সকলের চোখের সামনে।

বিয়ে ঠিক হওয়ার পরই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল খড়ি ও ঋদ্ধি, তারপর থেকেই অহনাকে হাতেনাতে ধরতে ছিল তারা মরিয়া। বিয়ের দিন রেজিস্ট্রির কাগজে সই করা থেকে শুরু হল নতুন পর্ব। কেন গোটা পরিবারকে এই কাগজে সই করে নিতে হবে! মনে প্রশ্ন থাকার ফলেই ঋদ্ধি সকলের সামনে সত্যিটা প্রকাশ্যে নিয়ে আসে। জানিয়ে দেয় অহনা মোটেও সঠিক কাজ করছে না। কুনালের জীবন সঙ্গী হিসেবে সে সঠিক পছন্দ নয়। তবে সকলেই কী প্রথমে ঋদ্ধির কথা বিশ্বাস করেব! নাকি খড়ির বোন বনিকে তারা বাড়িতে আনতে চায় বলেই এমন চেষ্টা করে বলে অভিযোগ উঠে আসবে!

সত্যি কী এই পরিকল্পনার সঙ্গে যুক্ত নেই রাহুল! বর্তমানে খড়ির সঙ্গে দ্যুতি হাত মিলিয়ে। তাঁরা একে অন্যের সঙ্গে থেকেই কাঁধে কাঁধ মিলিয়ে সমস্ত সমস্যার মোকাবিলা করে চলেছে। ঠিক এমনই ছবি যখন বর্তমান এখন সিংহ রায় পরিবারে। একটা ভুলে গোটা পরিবারকে পথে বসতে হত। অহনার ফাঁদে পা দেওয়ার অর্থ ব্যবসা থেকে শুরু করে বাড়ি সমস্তটাই খোয়াতে হত। তবে কী আসল সত্যি আজই সামনে আসবে! স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়াতে এখন টানটান উত্তেজনা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla