Tejasswi Prakash: প্রতিটা শহরে তোমার বাড়ি হোক, প্রেমিকাকে কীসের শুভেচ্ছা জানালেন করণ

karan Kundra: কখনও নাগিন ধারাবাহিকের সেটে, কখনও আবার রিয়্যালিটি শো-এর মঞ্চে, তাঁরা একে অন্যকে সারপ্রাইজ় দিয়ে থাকেন।

Tejasswi Prakash: প্রতিটা শহরে তোমার বাড়ি হোক, প্রেমিকাকে কীসের শুভেচ্ছা জানালেন করণ
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 21, 2022 | 3:33 PM

করণ কুন্দা ও তেজস্বী প্রকাশ্যের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় বলতে গেলে সকলের কম বেশি জানা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এখন হটকপিল জুটির তালিকায় সবার প্রথমে এই নামদুটোই পাওয়া যায়। বিগ বিসের ঘর থেকে কাছাকাছি আসা। তারপর থেকেই সম্পর্কে জড়াতে দেখা যায় এই জুটিকে। করণ কুন্দ্রার আগের সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। অনেকেই তেজস্বীর সঙ্গে তাঁর সম্পর্ককে ভুয়ো বলেও মন্তব্য করেছিলেন। তবে সব জল্পনাকে মিথ্যে প্রমাণ করেই তাঁরা দিব্যি রয়েছেন একে অন্যের সঙ্গে। করণ কুন্দ্রার পাশে তেজস্বী এখন ছিক যেন তাঁর বিয়ে করা স্ত্রী। পাপরাৎজিরা তাঁকে অধিকাংশ সময় ভাবি বলেই ডেকে থাকেন।

কখনও নাগিন ধারাবাহিকের সেটে, কখনও আবার রিয়্যালিটি শো-এর মঞ্চে, তাঁরা একে অন্যকে সারপ্রাইজ় দিয়ে থাকেন। ভক্তদের মধ্যে এই জুটির চাহিদা তুঙ্গে হওয়ার ফলে সর্বদাই তাঁরা থাকেন খবরের কেন্দ্রে। প্রকাশ্যে প্রেমনিবেদন, মন দেওয়া নেওয়ার পর এবার বেশখানিকটা সেলিব্রেশনের পালা। সম্প্রতি সুখবর ভাগ করে নিলেন করণ কুন্দ্রা। বি-টাউনের অধিকাংশ সেলেবকেই সম্প্রতিতে বাড়ি কিনতে দেখা গিয়েছে। সেই তালিকায় এবার নাম লেখালেন তেজস্বী প্রকাশ। তিনি এবার বাড়ি কিনে ফেললেন গোয়াতে। হাতে চাবি কপালে টিকা, নতুন বাড়িতে পা রাখলেন তেজস্বী।

সেই খবর শেয়ার করে প্রেমিকাকে শুভেচ্ছা জানাতে গিয়েই করণ কুন্দ্রা বললেন, তিনি চান যেন প্রতিটা শহরে তেজস্বীর একটি করে বাড়ি থাকুক। এখন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই ভক্তদের মুখে একটাই প্রশ্ন কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি! যদিও তার কোনও উত্তরই এখনও নেই। করণ ও তেজস্বী দুজনেই এখন কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত। ফলে এই সংক্রান্ত কোনও সিদ্ধান্তই এখনই তাঁরা নিতে চান না বলেই জানিয়েছেন একাধিকবার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla