‘পরদিনই রাখি, জন্মদিনে কেক পাঠিও না প্লিজ…’, অনুরোধ সদ্য দাদা-হারা নিক্কির

মে মাসের ৪ তারিখ মারা যান নিক্কির দাদা যতীন তাম্বোলি। মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হন তিনি। করোনা হয়েছিলন যতীনের। হয়েছিল যক্ষ্মাও। ছিল কোমরবিডিটিও। হাসপাতালে ভর্তি করে চিকিৎসাও চলছিল তাঁর। কিন্তু তাঁকে সুস্থ করে আর বাড়ি ফেরানো যায়নি।

'পরদিনই রাখি, জন্মদিনে কেক পাঠিও না প্লিজ...', অনুরোধ সদ্য দাদা-হারা নিক্কির
নিক্কি তাম্বোলি। ইনসেটে তাঁর দাদা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 9:27 PM

প্রতি বছর ঝলমলে জন্মদিন পালন করেন নিক্কি তাম্বোলী। কিন্তু এ বছর ব্যতিক্রম। তিন মাস হল দাদাকে হারিয়েছেন নিক্কি। তাই জাঁকজমকের জন্মদিন পালন করা হবে না তাঁর। বলা ভাল, পালন করতে ইচ্ছে করবে না। তাই ভক্তদের উদ্দেশ্যে নিক্কির আর্জি, ‘এ বছর কেক পাঠিও না কেউ…’।

২১ অগস্ট নিক্কির জন্মদিন। পরদিনই রাখি এই প্রথম বার নিক্কির রাখি কাটবে দাদাকে ছাড়া। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে নিক্কি লিখেছেন, “সবাইকে অনুরোধ করছি এই বছর আমায় কোনও কেক পেস্ট্রি পাঠিও না। আমি ঠিক করেছি কেক কাটব না। জন্মদিনের পরের দিন রাখি। দাদাকে হারিয়েছি আমি। আশা করব আমার সিদ্ধান্তের মূল্য দেবে তোমরা। দাদার আত্মার শান্তি কামনা কোরো। যাঁদের সত্যি দরকার তাঁদের মুখে খাবার তুলে দিও।” নিক্কির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তাঁর ভক্তরা। কেক না পাঠানোর অঙ্গীকার তাঁদের।

মে মাসের ৪ তারিখ মারা যান নিক্কির দাদা যতীন তাম্বোলি। মাত্র ২৯ বছর বয়সে প্রয়াত হন তিনি। করোনা হয়েছিলন যতীনের। হয়েছিল যক্ষ্মাও। ছিল কোমরবিডিটিও। হাসপাতালে ভর্তি করে চিকিৎসাও চলছিল তাঁর। কিন্তু তাঁকে সুস্থ করে আর বাড়ি ফেরানো যায়নি। ইনস্টাগ্রামে দাদার সঙ্গে ছবি শেয়ার করে একটি লম্বা পোস্ট করেছিলেন নিক্কি। সেখানেও প্রিয়জন হারানো ব্যাকুল হাহাকার। ভালবাসা দিয়েই যদি তোমায় বাঁচানো যেত তবে তুমি চলে যেতে না– দাদাকে লিখেছিলেন নিক্কি। নিক্কির পোস্টে কমেন্ট করেছিলেন ইন্ডাস্ট্রিতে তাঁর সহকর্মীরা। সেই তালিকায় রয়েছেন রাহুল মহাজন থেকে শুরু করে আলি গোনি, জসমিন ভাসিন থেকে শুরু করে অনেকেই।

আরও পড়ুন- সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন