Aparajita Adhyay: কনে দেখা আলোয় আকাশি পোশাকে ভারতীয় নাচ লক্ষ্মীকাকিমা অপরাজিতা আঢ্যর

Aparajita Adhyay: দিন কয়েক আগেই ছিল তাঁর ২৫ বছরের বিবাহবার্ষিকী। স্বামীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছিলেন অপরাজিতা। পুরনো সময়ের বিয়ের ছবি। আপাতত তিনি বাংলার 'লক্ষ্মী কাকিমা'।

Aparajita Adhyay: কনে দেখা আলোয় আকাশি পোশাকে ভারতীয় নাচ লক্ষ্মীকাকিমা অপরাজিতা আঢ্যর
অপরাজিতা আঢ্য।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 10, 2022 | 10:06 AM

পড়ন্ত বিকেল ছিল। হাওয়া ছিল মনকাড়া। পরনে আকাশি সালোয়ার, সাদা পালাজ়োয় অপরাজিতা আঢ্য ছিলেন উপস্থিত। এলো চুলে শরীর দোলালেন অভিনেত্রী। নাচের সেই ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। গৌরী লক্ষ্মীর গানে নাচলেন বাংলার লক্ষ্মী কাকিমা। ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, “এক্সট্যাসি ইন দ্য টোয়াইলাইট”। গোধূলি, কিংবা কনে দেখা আলোয় অপরাজিতার এই নাচ মন কেড়েছে তাঁর অনুরাগীদের। দিন কয়েক আগেই ছিল তাঁর ২৫ বছরের বিবাহবার্ষিকী। স্বামীর সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছিলেন অপরাজিতা। পুরনো সময়ের বিয়ের ছবি। আপাতত তিনি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’।

কেরিয়ারের শুরুতে বাংলা ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অপরাজিতা। তারপর লাগাতারভাবে অভিনয় করেছেন বাংলা সিরিয়ালে। ঋতুপর্ণ ঘোষের সঙ্গেও কাজ করেছেন অপরাজিতা। প্রয়াত পরিচালকের ‘গানের ওপারে’ ধারাবাহিকে মিমি চক্রবর্তী অভিনীত আইকনিক পুপে চরিত্রের মায়ের চরিত্রে দেখা যায় অপরাজিতাকে। এটা প্রমাণিত, সব ধরনের চরিত্রে মানিয়ে যান অপরাজিতাকে।

বাংলা ছবি ‘প্রাক্তন’ হল যখন, প্রসেনজিৎ ও ঋতুপর্ণার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছিলেন অপরাজিতা। কিছুক্ষেত্রে প্রসেনজিৎ-ঋতুপর্ণার চেয়েও বেশি প্রশংসা কুড়িয়েছিলেন তারকা। এখন প্রমাণিত হয়ে গিয়েছে, ছবিতে তিনি থাকা মানেই সেটি হিট। মৈনাক ভৌমিকের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করলেন পরপর। কখনও ‘চিনি’, কখনও ‘একান্নবর্তী’। দুটি ছবিতেই মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করে অনেকটা লাইমলাইট দখল করেছেন।

এই খবরটিও পড়ুন

‘কলকাতা চলন্তিকা’-এ মহিলা ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। প্রতিদিন নিজেকে ব্যস্ত রেখেছেন লক্ষ্মীকাকিমার সেটে। সপ্তাহ দুই আগে টিআরপি লিস্টে এক নম্বর স্থান দখল করেছিল এই ধারাবাহিক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla