Bollywood: বিচ্ছেদের নোটিস পাঠিয়েও কেন সিঁদুর পরছেন? উত্তর দিলেন সুস্মিতা সেনের ভাইয়ের স্ত্রী

Charu Asopa: তবে কি ভাঙা সম্পর্ক আবার জোড়া লাগতে চলেছে? মুখ খুললেন চারু।

Bollywood: বিচ্ছেদের নোটিস পাঠিয়েও কেন সিঁদুর পরছেন? উত্তর দিলেন সুস্মিতা সেনের ভাইয়ের স্ত্রী
রাজীব-চারু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 9:48 PM

তাঁদের বিচ্ছেদ-প্রেম-দাম্পত্যের সমীকরণ কিছুতেই যেন মেলাতে পারছেন না নেটিজেনরা। কথা হচ্ছে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু আসোপার। কখনও শোনা যাচ্ছে তাঁদের সম্পর্ক জোড়া লাগছে আবার কখনও বা শোনা যাচ্ছে রাজীবকে বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন চারু। এদিকে স্ত্রীর সঙ্গে কয়েক দিন আগেই এক মিষ্টি ছবি শেয়ার করেছিলেন রাজীব, অন্যদিকে স্ত্রীকে বলেছিলেন ‘মিথ্যেবাদী’। এবার চারু আসোপাকে দেখা গেল সিঁদুর পড়তে। তবে কি ভাঙা সম্পর্ক আবার জোড়া লাগতে চলেছে? মুখ খুললেন চারু।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চারু সাফ জানিয়েছেন আপাতত সম্পর্ক জোড়া লাগার অবস্থাতেই নেই তাঁরা। তাঁর কথায়, “আমার সম্পর্কে যা যা বলা হয়েছে এর পর আবার সব ঠিক করে মানিয়ে নেওয়া সম্ভবই নয়”। তাহলে সিঁদুর? চারুর জবাব,”এখনও তো বিচ্ছেদ হয়নি আমাদের। আমি তো এখনও বিবাহিতও। তাই মন্দিরে যখন যাচ্ছি, তখন সিঁদুর পরে যাওয়াই তো স্বাভাবিক।”

চারুর বিরুদ্ধে কী অভিযোগ এনেছিলেন রাজীব? তাঁর বক্তব্য ছিল, তাঁর সঙ্গে বিয়ের আগে চারু যে আরও একবার বিবাহিত ছিলেন সে কথা নাকি বেমালুম চেপে গিয়েছিলেন তাঁর স্ত্রী। তিনি বলেছিলেন, “আমাদের থেকে এই সত্যি লুকিয়ে রাখা হয়েছিল। আমি কিচ্ছু জানতাম না। কথাটা জানাজানি হতেই আমি চমকে গিয়েছি। ও তো আমাকে বলতে পারত। আমি অনায়াসেই এই সত্যি গ্রহণ করে নিতাম”। যদিও চারুর দাবি করেন, তাঁর আগের বিয়ের কথা আগেই জানিয়েছিলেন রাজীবকে। চারু যোগ করেছিলেন, “২০০৭ সালে মাত্র ১৮ বছর বয়সে আমার বিয়ে হয়ে যায়, ২০১৬ সালে সেই সম্পর্ক শেষ হয়ে যায়। আমি রাজীবকে সে কথা জানিয়েওছিলাম। কিন্তু জানি না কেন এমন বলছে এখন।” চারুর মতে তিক্ততা এখনও আছেই। রাজীব, তাঁর বক্তব্য কী?