Shehnaaz Gill: সলমনের সঙ্গে মধুর সম্পর্কে আজ শুধুই তিক্ততা? নীরবতা ভাঙলেন শেহনাজ

Shehnaaz Gill: যে ছবি নিয়ে এত কথা সেই ছবির নাম 'কভি ঈদ কভি দিওয়ালি'। ওই ছবিতেই শেহনাজকে প্রথম বড় ব্রেক দিতে চলেছেন সলমন খান।

Shehnaaz Gill: সলমনের সঙ্গে মধুর সম্পর্কে আজ শুধুই তিক্ততা? নীরবতা ভাঙলেন শেহনাজ
নীরবতা ভাঙলেন শেহনাজ
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 09, 2022 | 3:18 PM

খবর রটেছিল শেহনাজ গিলের সঙ্গে সম্পর্ক নাকি একেবারেই ভাল যাচ্ছে না সলমন খানে। যে সলমন খান শেহনাজ গিলকে প্রথম বলি ব্রেক দিতে উদ্যত হয়েছিলেন তাঁকেই নাকি জীবন থেকে একেবারে ছেঁটে ফেলেছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’। এও রটেছিল ইনস্টাগ্রামে নাকি সলমনকে রীতিমতো আনফলো করে দিয়েছেন শেহনাজ। এতদিন শেহনাজ ছিলেন তবে অবশেষে তিনি মুখ খুলেছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা এক স্টোরির মধ্যে দিয়েই জানিয়ে দিয়েছেন, যা রটেছেন তার সত্যতা আদপে কতটা?

কী লিখেছেন শেহনাজ? শেহনাজের ইনস্টা স্টোরি বলছে, “জোরে জোরে হাসছি। এই সব গুজব আমার প্রত্যেকদিনের হাসির খোরাক। আমি অপেক্ষায় রয়েছি কবে দর্শক এসে ছবিটি দেখবে ও ছবিতে আমাকেও দেখবে।” শেহনাজ জানিয়ে দিয়েছেন সলমনের ছবি থেকে সরে আসার যে খবর রটেছে তা আদপে ভুয়ো। তিনি ছবিটিতে রয়েছেন। অভিনয়ও করছেন।

যে ছবি নিয়ে এত কথা সেই ছবির নাম ‘কভি ঈদ কভি দিওয়ালি’। ওই ছবিতেই শেহনাজকে প্রথম বড় ব্রেক দিতে চলেছেন সলমন খান। ছবিটির পরিচালনায় রয়েছেন ফারহাদ সামজি। শেহনাজ ছেড়ে না গেলেও এই ছবি ছেড়ে বেরিয়ে গিয়েছেন সলমনের ভগ্নীপতি আয়ুষ শর্মা। শোনা গিয়েছিল পরিচালকের সঙ্গে মতের মিল না হওয়াতেই নাকি ওই কাজ ছেড়ে দিয়েছেন তিনি। তবে শেহনাজ সে দিকে হাঁটেননি। তিনি ছবিটি করছেন। এবং প্রথম বলিউডের ব্রেক হওয়ার জন্য বেশ উত্তেজিতও অভিনেত্রী। গত বছর সেপ্টেম্বর মাসে বিশেষ বন্ধু সিদ্ধার্থ শুক্লাকে হারিয়েছিলেন শেহনাজ। এর পর থেকে কার্যত নিজেকে অন্তরালেই রেখেছিলেন তিনি। তবে আবার তিনি ফিরেছেন স্বমহিমায়। ওজনও কমিয়েছেন বেশ খানিকটা। না, আর পিছনে ফিরে তাকানো নয়, সামনের দিকে এগনোই লক্ষ্য তাঁর। অনেকেই মনে করছেন বলিউডের শেহনাজই নাকি হতে চলেছেন ‘লম্বা রেসের ঘোড়া’।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla