Dipika Kakar: গর্ভেই নষ্ট হয় দীপিকার প্রথম সন্তান

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jan 23, 2023 | 1:56 PM

Dipika Kakar: প্রথম বিয়ে সুখের হয়নি দীপিকার। এর পরেই তিনি টেলিভিশন অভিনেত্রী সোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন। সুখে সংসার করছেন তিনি।

Dipika Kakar: গর্ভেই নষ্ট হয় দীপিকার প্রথম সন্তান
গর্ভেই নষ্ট হয় দীপিকার প্রথম সন্তান

মা হতে চলেছেন টেলিভিশনের একদা জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর। গতকাল অর্থাৎ রবিবার এ খবর জানিয়েছেন তাঁর স্বামী সোয়েব ইব্রাহিম। তবে জানেন কি গত বছর ফেব্রুয়ারি মাসে গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে যায় অভিনেত্রীর। জানিয়েছেন, সোয়েবই। সোয়েব বলেন, “অনেকেই হয়তো জানেন না, প্রেগন্যান্সির ছ’সপ্তাহে ওর মিসক্যারেজ হয়ে যায়’। আর সে কারণেই এবার প্রথমেই গর্ভে সন্তান আসার কথা কাউকেই বলতে চাননি দম্পতি। আপাতত তিন মাস পার হয়েছে। তাই এখন আর গোপনীয়তা নেই। সুখবর সকলের সঙ্গেই ভাগ করে নিয়েছেন তাঁরা। সাম্প্রতিক ভ্লগে শোয়েব লেখেন, “মিথ্যে বলতে চাই না কাউকে। অনেকেই হয়তো বুঝেও ফেলেছেন এতদিনে। হ্যাঁ, দীপিকা তিন মাসের অন্তঃসত্ত্বা। একটা নতুন জীবন শুরু হল। আমরা ভেবেছিলাম আগেই সবটা জানাব। কিন্তু ডাক্তার ও বড়দের পরামর্শ মেনে তিন মাস যাওয়ার পরেই জানাচ্ছি।” তাঁরা আরও জানিয়েছেন সব পরীক্ষার ফলাফল আপাতত স্বাভাবিক এসেছে। সেই কারণে সামাজিক মাধ্যমে নতুন অতিথি আসার খবর শেয়ার করার সাহস পেয়েছেন তাঁরা।

প্রথম বিয়ে সুখের হয়নি দীপিকার। এর পরেই তিনি টেলিভিশন অভিনেত্রী সোয়েব ইব্রাহিমকে বিয়ে করেন। সুখে সংসার করছেন তিনি। বর্তমানে পর্দায় তাঁকে দেখা যায় না বললেই চলে। তবে ইউটিউবে তিনি বেশ সক্রিয়। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেই চ্যানেলের মাধ্যমেই নিজের দৈনন্দিন জীবনযাত্রার খুঁটিনাটি তুলে ধরেন দীপিকা। আলাপ করিয়ে দেন তাঁর শ্বশুরবাড়ির বিভিন্ন সদস্যের সঙ্গেও। নিজে হাতে রান্নাও করেন। সেই রকমারি রান্নাও জায়গা করে নেন তাঁর ইউটিউব ভিডিয়োতে। কিছু দিন আগেই তাঁর ননদের বিয়ে ছিল। নিজের হাতেই সব কিছু আয়োজন করেছিলেন দীপিকা। এখানেই শেষ নয়, বিয়ের দিন ননদ সাবা ইব্রাহিম কী পরবেন, কী সাজবেন– এ সব দায়িত্বও নিয়েছিলেন নিজের কাঁধেই। যদিও মাঝেমধ্যে ট্রোলের মুখোমুখিও হতে হয় তাঁকে। স্বামী অন্য ধর্মের। তাই তা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁকে। যদিও দুজনের মধ্যে বোঝাপড়া বেশ ভাল। ভালবাসায় থাকেন দুজনেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla