সম্পর্কে কে বেশি রাগী, গান ভাল গায় কে? একগুচ্ছ অজানা প্রশ্নের উত্তর ফাঁস নীল-তৃণার

ইনস্টাগ্রামে এক ফ্যানপেজ থেকেই ভাইরাল হয়েছে ওই সেলেব কাপলের একটি ভিডিয়ো। সেখানেই নীল এবং তৃণাকে অনুরাগী প্রশ্ন করেছে, সম্পর্কে রাগী কে? নীল নাকি তৃণা? নীল আঙুল তুলেছে তৃণার দিকে।

সম্পর্কে কে বেশি রাগী, গান ভাল গায় কে? একগুচ্ছ অজানা প্রশ্নের উত্তর ফাঁস নীল-তৃণার
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2021 | 12:06 PM

টেলিপাড়ার হটেস্ট কাপলের তকমা পেয়েছেন আগেই। ভক্তরা ভালবেসে ডাকেন তৃণীল বলে। কথা হচ্ছে অভিনেতা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার। এ বার ভক্তদের একগুচ্ছ প্রশ্নের উত্তর দিলেন ওঁরা। নীল নাকি তৃণা সম্পর্কে রাগী কে? গান ভাল গায় কে? কেই বা ভাল রান্না করতে পারেন? জানালেন নিজেরাই।

ইনস্টাগ্রামে এক ফ্যানপেজ থেকেই ভাইরাল হয়েছে ওই সেলেব কাপলের একটি ভিডিয়ো। সেখানেই নীল এবং তৃণাকে অনুরাগী প্রশ্ন করেছে, সম্পর্কে রাগী কে? নীল নাকি তৃণা? নীল আঙুল তুলেছে তৃণার দিকে। যদিও রান্নার ব্যাপারে তাঁকে কয়েক গোল দিয়ে দেবেন তৃণা সে কথাও স্বীকার করে নিয়েছেন ছোট পর্দার ‘নিখিল’। অন্যদিকে গান বেশি ভাল কে গায়? এই প্রশ্নের তৃণাও মেনে নিয়েছেন এই ব্যাপারে নীলের দিকেই পাল্লাভারি।

সম্প্রতি ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে নতুন এক উদ্যোগ শুরু করেছে ওই সেলেব দম্পতি। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তৃণা জানিয়েছিলেন, আপাতত সাত জন বন্ধু মিলে এই উদ্যোগ তাঁরা শুরু করেছেন। তবে নীল-তৃণা বাদে বাকিরা কেউই ইন্ডাস্ট্রির অংশ নন।

আরও পড়ুন- প্রিয়াঙ্কার পোস্টে ফিরল রাহুলের ‘স্মৃতি’, অভিনেত্রীর ক্যাপশন নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

তাঁর কথায়, “যে ত্রাণ পাঠানোর কথা ভাবা হয়েছে তা হয়তো ওই সব মানুষের জন্য যথেষ্ট নয়। তাও নিজেদের সাধ্যমতো পাশে থাকার চেষ্টা করছি আমরা।” তবে শুধু চাল-ডান বা নিত্য প্রয়োজনীয় জিনিস নয়, ঝড়ে গৃহহীন বহু মানুষের বাড়ি মেরামতের জন্যও অর্থ সাহায্যের কথা ভেবেছেন তারকা দম্পতি। উদ্যোগের নাম মাই স্কাই ফাউন্ডেশন।