Super Dancer 4: রণবীরের গানে অনুরাগের সঙ্গে পারফর্ম করলেন নীতু

Super Dancer 4: এই রিয়ালিটি শোয়ে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নীতু। অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জসুস’-এর ‘গলতি সে মিসটেক’ গানে পারফর্ম করেন নীতু।

Super Dancer 4: রণবীরের গানে অনুরাগের সঙ্গে পারফর্ম করলেন নীতু
অনুরাগ এবং নীতু।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 7:17 PM

ঋষি কাপুরের প্রয়াণের পর নিজেকে অনেকটাই গুছিয়ে নিয়েছেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী নীতু কাপুর। যোগাভ্যাসের রুটিন হোক বা আমন্ত্রিত শো, বিভিন্ন জায়গায় নীতুর প্রাণবন্ত উপস্থিতি বুঝিয়ে দিচ্ছে, প্রতি দিন ঋষির অভাব অনুভূত হলেও অনেকটাই জীবনের দিকে মুখ ফেরাতে পেরেছেন তিনি। সদ্য রিয়ালিটি শো ‘সুপার ডান্স ৪’-এর মঞ্চে পরিচালক অনুরাগ বসুর সঙ্গে পারফর্ম করলেন তিনি।

এই রিয়ালিটি শোয়ে অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নীতুঅনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জসুস’-এর ‘গলতি সে মিসটেক’ গানে পারফর্ম করেন নীতু। সঙ্গী ছিলেন পরিচালকও। ওই ছবিতে অভিনয় করেছিলেন নীতুর পুত্র রণবীর কাপুর। মা নাকি ছেলে কে বেশি ভাল নাচলেন, তা নিয়ে আলোচনা চলছে সোশ্যাল ওয়ালে।

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

নীতু বলেন, “আমি দেখেছি, যাঁরা অতিথি হিসেবে আসেন, তাঁরাই অনুরাগের সঙ্গে নাচেন। আমার ছেলের গানে অনুরাগের সঙ্গে নাচব, অনেকদিনের ইচ্ছে।” এই পারফরম্যান্সে আরও দুই বিচারক শিল্পা শেট্টি এবং গীতা কাপুরও সঙ্গ দেন।

২০১৭-এ মুক্তি পেয়েছিল ‘জগ্গা জসুস’। রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ অভিনীত সে ছবি বক্স অফিসে সাফল্য পায়নি। রণবীর অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বও সামলেছিলেন। তবে চিত্রনাট্য এবং অভিনয়ে একটা বড় অংশের দর্শকের মন জয় করেছিলেন শিল্পীরা।

আরও পড়ুন, Rajinikanth: আমেরিকার ক্লিনিকে রজনীকান্ত, কী সমস্যা হয়েছে অভিনেতার?