বিগবসে এ বার রেখাও! তবে সশরীরে নয়, দেখা যাবে এক বিশেষ ভূমিকায়

ব্যাপারটা গোলমেলে লাগছে? যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সঞ্চালক সলমন খান এক জঙ্গলের মধ্যে হেঁটে বেড়াচ্ছেন। আচমকাই এক গাছের সামনে হাজির হন তিনি।

বিগবসে এ বার রেখাও! তবে সশরীরে নয়, দেখা যাবে এক বিশেষ ভূমিকায়
সলমন-রেখা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 9:01 AM

এই মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে চলছে বিগবস ১৫। খুব শীঘ্রই টিভিতেও দেখা যাবে এই শো। আর এই টিভি’র প্রথম প্রোমো প্রকাশ্যে। টিভি’র বিগবসে থাকবেন স্বয়ং রেখা। তবে তাঁকে দেখা যাবে না, শুধু শোনা যাবে।

ব্যাপারটা গোলমেলে লাগছে? যে প্রোমো প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সঞ্চালক সলমন খান এক জঙ্গলের মধ্যে হেঁটে বেড়াচ্ছেন। আচমকাই এক গাছের সামনে হাজির হন তিনি। সেই গাছে সবুজ পাতা নেই। তার রকম বাকি গাছেদের থেকে অনেকটাই আলাদা। সেই গাছ আবার গানও করে। রেখার আইকনিক ছবি ‘উমরাও জান’-এর ইয়ে কাহা হ্যায় দোস্তো… শোনা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে রেখার গলাতেই। হ্যাঁ, ওই গাছটিরই ভয়েস ওভার করেছেন রেখা। সলমন গাছটির নাম দিয়েছেন, ‘বিশ্বসুনট্রি’। প্রোমোতে ওই গাছ ও সলমনের কথোপকথন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়েছে হাজার গুণ। এই সিজনে ওই বিশ্বসুনট্রির যে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তা হলফ করে বলাই যায়।

আর রেখা? তাঁর এই নতুন যাত্রা নিয়ে তিনি কী বলছেন? তাঁর কথায়, “বিগবসে সব রয়েছে। ড্রামা, অ্যাকশন, মজা… উত্তেজনা থেকে শুরু করে সব। জীবনের সমস্ত অনুভূতির ক্র্যাশ কোর্স করা যাবে এখানে। এর চেয়ে ভাল পোয়েটিক জাস্টিস আর কী বা হতে পারে?” তিনি যোগ করেন, “একেবারে অন্য অভিজ্ঞতা হতে চলেছে। স্পিকিং ট্রির ভয়েস ওভার নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা। সলমন আবার ওকে ভালবেসে নাম দিয়েছে বিশ্বসুনট্রি। এমন একটি গাছ যা জ্ঞান, আশা ও বিশ্বাসে ভরা।”

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

একদিকে বিগবস যেমন টিভিতে আসার জন্য প্রস্তুতি নিচ্ছে অন্যদিকে ওটিটির বিগবসও জমে উঠেছে। চলছে প্রতিযোগীদের মধ্যে লড়াই। এরই মধ্যে লড়াইয়ের কারণে যে প্রতিযোগীর নাম বারে বারে উঠে আসছে তিনি প্রতীক সহজপাল। এর আগে শমিতা শেট্টি ও সম্প্রতি রাকেশ বাপৎকে নিয়ে প্রতীকের মন্তব্য যেন ঝড় তুলেছে সামাজিক মাধ্যমে। তা এতটাই ব্যক্তিগত যে প্রকাশ্যেই কাঁদতে দেখা গিয়েছে রাকেশকে। রাকেশের এই অবস্থা দেখে চুপ করে থাকতে পারেননি প্রাক্তন স্ত্রী ও জনপ্রিয় অভিনেত্রী ঋদ্ধি ডোগরা। প্রতিবাদ জানিয়েছেন তিনি।

যে ভিডিয়ো ভাইরাল হয়েছেন তাতে দেখা যাচ্ছে উচ্চস্বরে রাকেশকে প্রতীক বলছেন, “তুমি মেরুদণ্ডহীন। কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতাই নেই তোমার।” এখানেই শেষ নয়, যতবারই রাকেশের মুখোমুখি হয়েছেন মেরুদন্ডহীন বলে ডেকে উঠেছেন প্রতীক। এক সময় ধৈর্যের বাঁধ ভাঙে রাকেশের। চিৎকার করতে করতেই কেঁদে ফেলেন তিনি। রাকেশের পাশে দাঁড়ান শমিতা শেট্টি। কাঁদতে কাঁদতে রাকেশ শমিতাকে বলেন, “এ কে গেম বলে? দরকার নেই আমার এমন গেম খেলার।” এখানেই শেষ নয়, বেডরুমেরও করণ-ঋদ্ধিমার সামনে কেঁদে ফেলেন রাকেশ। তাঁকে বলতে শোনা যায়, তাঁর বাবা একজন সৈনিক। তিনি দেশের জন্য লড়েছেন। তাঁর সন্তানকে মেরুদন্ডহীন বলা আদৌ কতটা ঠিক। তাঁর কথায়, “আমি ফৌজির সন্তান। সঠিক জিনিসের জন্য লড়াই করব, নয়তো করব না।” প্রাক্তন স্বামীর এ হেন অবস্থা দেখে চুপ করে থাকতে পারেননি ঋদ্ধি ডোগরা।

তিনি একটি কমেন্টে লেখেন, “যে ভাল ও মনুষ্যত্বকে আঁকড়ে থাকে সেই বিজয়ী। চিৎকার করা, ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলা, অন্যকে কথা বলতে না দেওয়া যদিও সমাজের চোখে বিনোদন হিসেবে গৃহীত হয়। কিন্তু আমাদের মতো কেউ কেউ আবার মনুষ্যত্বের পাশে। সেটাই সবচেয়ে বেশি ম্যাটার করে।” ঋদ্ধির ওই কমেন্ট সমর্থন করেছেন নেটিজেনদের একটা বড় অংশ। প্রসঙ্গত, ২০১৯-এ বিচ্ছেদ হয়ে যায় রাকেশ-ঋদ্ধির। যদিও তাঁরা এখনও ভাল বন্ধু।

বিগবস কিছুদিন ওটিটি প্ল্যাটফর্মে চলার পর তা টেলিকাস্ট হবে টিভিতে। ওটিটির বিগবস অবশ্য সঞ্চালনা করছেন করণ জোহর। করণ জোহরে কে বলিপাড়ার ‘গসিপ এজেন্ট’ বলা হয়। তিনি সঞ্চালক, তাই শো’র টিআরপি নিয়ে নির্মাতারা যে আশাবাদী তা বলার অপেক্ষাই রাখে না।