‘ও মা, সে কী! কাঞ্চনকে জিপ থেকে নামিয়ে দিয়েছে’, হেসে কুটোপাটি প্রাক্তন স্ত্রী পিঙ্কি

Kanchan Mallick-Pinki Banerjee: বৃহস্পতিবার (২৫.০৪.২০২৪), অর্থাৎ আজ কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে বেরিয়েছিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে হুড খোলা জিপে চেপে যাচ্ছিলেন অভিনেতা এবং উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। হঠাৎই কাঞ্চনকে জিপ থেকে নামিয়ে দিলেন কল্যাণ। বিরক্তি প্রকাশ করে তাঁকে বললেন, "তোমাকে আগের দিনই প্রচারে না আসতে বলেছিলাম। তাও কেন তুমি এলে। তোমাকে দেখে মহিলারা রিয়্যাক্ট করছেন খুব।" এই ঘটনায় আকাশ থেকে পড়েছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়...। TV9 বাংলাকে কী বলেছেন তিনি?

'ও মা, সে কী! কাঞ্চনকে জিপ থেকে নামিয়ে দিয়েছে', হেসে কুটোপাটি প্রাক্তন স্ত্রী পিঙ্কি
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 7:04 AM

এই কথা শুনে একটুও সময় নষ্ট না করে জিপ থেকে নেমে গিয়েছেন কাঞ্চন। কল্যাণ তাঁর বক্তব্যে একটি বাক্য স্পষ্ট করেছিলেন। কাঞ্চনকে তিনি স্পষ্ট বলেছিলেন, “তোমাকে দেখলে মহিলারা রিয়্যাক্ট করছেন।”

তিনবার বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। তাঁর ৫৩ বছর বয়স। প্রায় হাঁটুর বয়সি, ২৭ বছরের ছোট অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজকে বিয়ে করেছেন তাঁর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর। এখানেই শেষ নয়। সেই সময় শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক গড়েছিলেন কাঞ্চন, সেই সময় তিনি বিবাহিত এবং এক নাবালক পুত্র সন্তানের পিতা। অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ছিলেন কাঞ্চনের সেই সময়কার স্ত্রী। আরও আছে। এখানেই শেষ নয়। পিঙ্কির আগেও একটি বিয়ে ছিল কাঞ্চনের। তিনিও অভিনেত্রী। নাম অনিন্দিতা দাস। দুটি ডিভোর্সের পর কাঞ্চন শ্রীময়ীকে বিয়ে করেছেন। কাঞ্চনের একাধিক বিয়েই কি মহিলাদের ‘রিয়্যাক্ট’ করার আসল কারণ? সেটা জানা যায়নি, তবে জিপ থেকে প্রাক্তন স্বামীকে নামিয়ে দেওয়ার বিষয়টিতে রিয়্যাক্ট করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

পুরো বিষয়টি প্রথম TV9 বাংলার থেকেই জানতে পেরেছেন পিঙ্কি এবং তিনি আকাশ থেকে পড়েছেন। বলেছেন, “ও মা সে কী! কাঞ্চনকে জিপ থেকে নামিয়ে দিয়েছে নাকি।” তারপরই পিঙ্কি বললেন, “কী সব যে হচ্ছে! মহিলারা রিয়্যাক্ট করছেন বলছেন। ও মা! কী বলুন তো, এসব আমার আর ভাল লাগে না জানতে। আমি নিজেকে নিজের মতো গুঁটিয়ে নিয়েছি এই সব থেকে। নিজের মতোই থাকছি।”

২০২৪ সালটা অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের জন্য বিশেষভাবে উল্লেখযোগ্য। তাঁকে নিয়ে এত-এত আলোচনা আগে কোনওদিনও হয়নি। ২০২০ সালে হয়েছিল। কিন্তু সেটা ছিল কাঞ্চন-শ্রীময়ীর ‘পরকীয়া’কে কেন্দ্র করে, যখন তাঁদের সম্পর্কটা ধরে ফেলেছিলেন পিঙ্কি। এবং সোশ্যাল মিডিয়ায় লাইফ করে শ্রীময়ী বলেছিলেন, “আমার এত দুর্দিনও আসেনি যে, একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করব।” তারপর সেই ‘বিবাহিত’ পুরুষ (২০২৪ সালের ১০ জানুয়ারি ডিভোর্স হয়েছে কাঞ্চন-পিঙ্কির) কাঞ্চনের সঙ্গেই ২০২৪ সালের ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেন কাঞ্চন। ২ মার্চ সামাজিক বিয়ে করেন এবং ৬ মার্চ রিসেপশন হয় তাঁদের।

সেই রিয়েপশনেও বিশ্রী বিতর্ক তৈরি হয়েছিল। রিসেপশন ভেন্যুতে ঢোকার মুখেই বিরাট একটি প্ল্যাকার্ডে তলার দিকে লেখা ছিল, “Please! Press And Personal Securities And Drivers Are Not Allowed. Inconvenience Is Regretted”। এর বাংলা অনুবাদ করলে হয়, “প্লিজ়! সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং গাড়ির চালকদের প্রবেশ নিষিদ্ধ…।” এই প্ল্যাকার্ড দেখেও প্রচণ্ড চটে গিয়েছিলেন নেটিজ়েনদের একটা বড় অংশ। TV9 বাংলা মারফত ক্ষমাও চেয়েছিলেন কাঞ্চন।