‘ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের…’, বচ্চন পরিবারের কোন সত্যি ফাঁস করলেন জয়া?

Aishwarya-Jaya-Amitabh: অবিবাহিত ঐশ্বর্যকে নিয়ে নির্জন দ্বীপে যেতে চেয়েছিলেন অমিতাভ বচ্চন। বচ্চনদের অন্দরমহলে কী চলে তা নিয়ে একবার মুখ খুলেছিলেন অমিতাভের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন। জানিয়েছিলেন কিছু রহস্যের কথা। বলেছিলেন, "ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের..."

'ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের...', বচ্চন পরিবারের কোন সত্যি ফাঁস করলেন জয়া?
অমিতাভ, জয়া, ঐশ্বর্য।
Follow Us:
| Updated on: May 06, 2024 | 10:38 AM

২০০৭ সালে বচ্চন পরিবারের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন মিস ওয়ার্ল্ড এবং বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। ২৩ বছরের দাম্পত্য জীবনে কোনওদিনও ঐশ্বর্য-অভিষেকের দাম্পত্য নিয়ে একটাও গুজব রটেনি। কিন্তু ২০২৩ সাল থেকে শুরু হয়েছে এক গুজব। অভিষেকের সঙ্গে নাকি সম্পর্কটা আর আগের মতো নেই ঐশ্বর্যর। তাঁদের নাকি বিবাহবিচ্ছেদ চূড়ান্ত। এমনটাই রটেছে সর্বত্র। যদিও এই নিয়ে একটি বাক্যও খরচ করেননি ঐশ্বর্য, অভিষেক কিংবা বচ্চন পরিবারের কোনও সদস্য। ঐশ্বর্য অনেকদিন আগেই নাকি বচ্চন পরিবার ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে থাকছেন তাঁর মা বৃন্দা রাইয়ের বাড়িতে। কিন্তু জানেন কি, জয়া বচ্চন একটা সময় বচ্চন পরিবার সম্পর্কে একটি গোপন কথা ফাঁস করে দিয়েছিলেন সকলের সামনে। জানিয়েছিলেন অমিতাভের সঙ্গে বউমা ঐশ্বর্যর গোপন কথা।

একবার এক টক শোতে অমিতাভ বলেছিলেন যে, কোনও অভিনেত্রীকে নিয়ে নির্জন দ্বীপে যেতে হলে তিনি নিয়ে যাবেন ঐশ্বর্যকে। সেই সময় অভিষেকের সঙ্গে বিবাহ হয়নি ঐশ্বর্যর। আর বিয়ে করে বচ্চন পরিবারের বধূ হওয়ার পর ঐশ্বর্যর শাশুড়ি, তথা অভিতাভের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চন বলেছিলেন এক রহস্যের কথা।

মাত্র ২১ বছর বয়সে কন্যা শ্বেতা বচ্চনের বিয়ে দিয়েছিলেন অমিতাভ এবং জয়া। কন্যার বিয়ের পর বাড়িতে কন্যার অভাব দেখা দেয়। জয়া বলেছিলেন, “শ্বেতার বিয়ের পর আমাদের পরিবারে কন্যার অভাব দেখা দিয়েছিল। ঐশ্বর্য যখন আমাদের বাড়িতে বউ হয় এলেন, সেই শূন্যস্থান পূরণ হল লহমায়। ঐশ্বর্যই নিয়ে নিল শ্বেতার জায়গা। তাঁকে দেখলেই আমার স্বামী অমিতাভের চোখ চিকচিক করলে উঠত। মনে করতেন শ্বেতা এসেছে।”

এই খবরটিও পড়ুন

এদিকে ননদের সঙ্গে সম্পর্ক এক্কেবারে তলানিতে এসে ঠেকেছে ঐশ্বর্যর। ২০২৩ সালের মাঝামাঝি বচ্চন পরিবারের সব মহিলাই অংশগ্রহণ করেছিলেন প্যারিসের একটি বিখ্যাত ফ্যাশন শোতে। তখন সেখানে ছবি পোস্ট করার সময় বউদি ঐশ্বর্যকে এক্কেবারেই এড়িয়ে গিয়েছিলেন শ্বেতা। পাল্টা ঐশ্বর্যও ননদকে এড়িয়ে চলেন। এড়িয়ে চলেন শাশুড়িকেও। শ্বশুর অমিতাভের জন্মদিনের ছবিতে জয়াকে ক্রপ করা শুরু থেকে শ্বেতার জন্মদিনের পার্টিতে অনুপস্থিত থাকা, সবই নজরে এসেছে দুনিয়াবাসীর। ঐশ্বর্যর ৫০তম জন্মদিনের পার্টিটাও পালন করেনি বচ্চনরা।