‘নিজের উপরেই ঘেন্না হচ্ছে যে ..’, মিমিকে নিয়ে কী বলে আফসোস অঙ্কুশের?

Ankush-Mimi: মিমি চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা-- ইন্ডাস্ট্রিতে প্রায় একসঙ্গেই কেরিয়ার শুরু করেছিলেন ওঁরা। দু'জনেই ভীষণই ভাল বন্ধু। সেই ভাল বন্ধুকে নিয়ে কী এমন বলে নিজেরই আফসোস হচ্ছে অঙ্কুশের? একটি ছবি পোস্ট করেছিলেন মিমি।

'নিজের উপরেই ঘেন্না হচ্ছে যে ..', মিমিকে নিয়ে কী বলে আফসোস অঙ্কুশের?
মিমি-অঙ্কুশ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 7:45 PM

মিমি চক্রবর্তী ও অঙ্কুশ হাজরা– ইন্ডাস্ট্রিতে প্রায় একসঙ্গেই কেরিয়ার শুরু করেছিলেন ওঁরা। দু’জনেই ভীষণই ভাল বন্ধু। সেই ভাল বন্ধুকে নিয়ে কী এমন বলে নিজেরই আফসোস হচ্ছে অঙ্কুশের? একটি ছবি পোস্ট করেছিলেন মিমি। কালো রঙের ফরম্যাল পোশাকে ছবি দিয়ে লিখেছিলেন, “কখনও কালো আমায় ক্লান্ত করে না। ” ওই ছবিতেই কমেন্ট করেছেন অঙ্কুশ। যা লিখেছেন, তা দেখলে কিছুতেই হাসি চেপে রাখতে পারবেন না আপনি। কেন জানেন? অঙ্কুশ লিখেছেন, “বলতে নিজেরই ঘেন্না হচ্ছে তাই আমি বলতে বাধ্য হচ্ছি যে তোকে ভাল লাগছে দেখতে।” মিমি ছেড়ে দেবেন তা কী করে হয়? মিমিও অঙ্কুশকে লিখেছেন, “গাধা”। ওদিকে মিমিকে সুন্দর দেখতে বলায় নেটিজেনদের রসিক টিপ্পনি, “সাবধান, তোমার বউও ফেক অ্যাকাউন্ট দিয়ে কমেন্ট চেক করে।” প্রশংসা করেছেন পার্ণো মিত্রও। সব মিলিয়ে তাঁর কমেন্ট বক্সে এখন শুধুই তারিফের বন্যা।

এ বছরটা বেশ ভালই যাচ্ছে মিমির। পুজোয় তাঁর ছবি ‘রক্তবীজ’ বেশ হিট হয়েছিল। অন্যদিকে এই বছরেই ওটিটিতে ডেবিউ হচ্ছে তাঁর। সেই সিরিজের পরিচালক চন্দ্রাশিস রায়। সিরিজটির নাম, “যাহা বলিব সত্য বলিব”। সিরিজে তিনি ছাড়াও রয়েছে টোটা চক্রবর্তী। চরিত্রটি একজন আইনজীবীর।