মাথায় গ্লাস, দু-হাত খুলে রাত পার্টিতে গা ভাসালেন রচনা

Rachana Banerjee: বন্ধুদের সঙ্গে ছোট্ট ট্রিপ হোক কিংবা কোনও বিশেষ দিনের সেলিব্রেশন, রচনা সময় সুযোগ পেলেই এসবে যোগ দিয়ে থাকেন। রচনা বন্দ্যোপাধ্যায় এবার তেমনই এক পার্টিতে নজরে এলেন। জন্মদিনে সেলিব্রেশনের পর ঘরোয়া পার্টি, সেখানেই বছরের ট্রেন্ডিং গান....

মাথায় গ্লাস, দু-হাত খুলে রাত পার্টিতে গা ভাসালেন রচনা
Follow Us:
| Updated on: Dec 28, 2023 | 2:39 PM

রচনা বন্দ্যোপাধ্যায়। টলিপাড়ার অন্যতম চর্চিত স্টার। যাঁকে নিয়ে সর্বত্র চর্চা তুঙ্গে। তিনি এখন বাংলার দিদি নম্বর ওয়ান। প্রথম থেকেই রচনা বন্দ্যোপাধ্যায় ভাল অভিনয়ের দাপটে দর্শক মনে জায়গা করে নিয়েছেন। বারবার সকলের নজর কেড়েছেন, একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে। কেবল টলিউড নয়, বলিউডেও অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সেই রচনা বন্দ্যোপাধ্যায় এবার বড়পর্দা বিমুখ। না, ঠিক বিমুখ কি না বলা যায় না, কারণ তিনি এই প্রসঙ্গে এখন সেভাবে আর মুখ খোলেন না। তিনি ব্যস্ত রয়েছেন ব্যক্তি জীবন নিয়ে। পাশাপাশি তাঁর জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ান রমরমিয়ে চলেছে। সপ্তাহে প্রতিদিনই দিদির ড্রইং রুমে চলতে থাকে রাজত্ব। তবে সময় পেলে সেই সেলেবই মাঝে মধ্যে গা ভাসিয়ে থাকেন পার্টি থেকে সেলিব্রেশনে।

বন্ধুদের সঙ্গে ছোট্ট ট্রিপ হোক কিংবা কোনও বিশেষ দিনের সেলিব্রেশন, রচনা সময় সুযোগ পেলেই এসবে যোগ দিয়ে থাকেন। রচনা বন্দ্যোপাধ্যায় এবার তেমনই এক পার্টিতে নজরে এলেন। জন্মদিনে সেলিব্রেশনের পর ঘরোয়া পার্টি, সেখানেই বছরের ট্রেন্ডিং গান জামাল কুদুতে মাথায় গ্লাস নিয়ে নাচতে শুরু করে দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। দুই হাত খুলে ববি দেওয়ালের নকল। ভিডিয়ো শেয়ার করলেন নিজেই সোশ্যাল মিডিয়ায়। সকলেই অভিনেত্রীকে দেখে মুগ্ধ।

এখনও তিনি পাল্লা দিয়ে বিজ্ঞাপন করছেন, বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন, গান গাইছেন, দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। রচনা বন্দ্যোপাধ্যায় মানেই দর্শকের মুখে হাসি। সেই সেলেবই যখন এবার চেনা গানে পা মেলালেন, তা দেখেও বেশ খুশি হলেন নেটিজ়েনরা। ট্রেন্ডি সেলেব সব সময় নিজেকে আপডেট করে রেখেছেন। তার প্রমাণ মিলল আরও একবার। প্রজন্মের পর প্রজন্ম যাচ্ছে তিনি যেন চির তরুণী…।