Tolly Gossip: সৌরভের জীবনে আজও অনিন্দিতার অস্তিত্ব? ছবি দেখেই রেগে গেলেন ভক্তরা

Tolly Gossip: সৌরভ দাসের উপর বেজায় খাপ্পা ভক্তরা। এই সবে বিয়ে করেছেন দর্শনা বণিককে। প্রেম উথলে পড়ছে দু'জনের। অথচ আজও কিনা প্রাক্তন অনিন্দিতা বসু তাঁর পরিবার! 'চোখেও কি পড়ে না? নাকি ইচ্ছে করেই এই সব করে রেখেছেন'? --- প্রশ্ন তুলেছেন তাঁরা।

Tolly Gossip: সৌরভের জীবনে আজও অনিন্দিতার অস্তিত্ব? ছবি দেখেই রেগে গেলেন ভক্তরা
প্রাক্তনের স্মৃতি আঁকড়ে সৌরভ দাস!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 9:32 PM

সৌরভ দাসের উপর বেজায় খাপ্পা ভক্তরা। এই সবে বিয়ে করেছেন দর্শনা বণিককে। প্রেম উথলে পড়ছে দু’জনের। অথচ আজও কিনা প্রাক্তন অনিন্দিতা বসু তাঁর পরিবার! ‘চোখেও কি পড়ে না? নাকি ইচ্ছে করেই এই সব করে রেখেছেন’? — প্রশ্ন তুলেছেন তাঁরা। ঠিক কোন কারণে দর্শকদের এত রাগ? ইনস্টাগ্রামে বেশ সক্রিয় সৌরভ। তাঁর ইনস্টা অ্যাকাউন্টই জানান দিচ্ছে সেখানে একটি অ্যালবাম রয়েছে ‘ফ্যামিলি’ বলে। আর সেই ফ্যামিলি অ্যালবামেই অনিন্দিতার সঙ্গে একের পর এক ছবি রয়েছে তাঁর আজও, রয়েছে নানা মিষ্টি মুহূর্তের ফ্রেম। কখনও এদেশে, কখনও নিজেদের কেনা সাধের ফ্ল্যাটে আবার কখনও বা বিদেশের মাটিতে যে সময় কাটিয়েছে তাঁরা একসঙ্গে সেই সব ছবিই ওই অ্যালবামে আজও রেখে দিয়েছেন সৌরভ।

আর এর পরেই দর্শনা-ভক্তরা অভিনেতার উপর বেজায় চটেছেন। শেষ হয়ে যাওয়া সম্পর্ককে কেন এখনও আঁকড়ে ধরে থাকা? কেন ওই ছবি মুছে দেননি সৌরভ, প্রশ্ন তুলে সরব তাঁরা। যদিও মন্টু ভক্তদের মন্তব্য, “ছবিগুলি যে রয়েছে তা খেয়াল করেননি সৌরভ। আর সে কারণেই ছবিগুলি মোছা হয়নি তাঁর।” একই সঙ্গে ওই সব মানুষের কাছে তাঁদের আবেদন, এ নিয়ে যেন সৌরভকে অপমান না করা হয়।

বেশ কিছু বছরের প্রেম আর তার পর বিচ্ছেদ, অনিন্দিতা এখন সৌরভের অতীত। তাঁর মন জুড়ে শুধুই দর্শনা। সদ্য বিয়ে করেছে। ভাল আছেন, অন্তত ঘনিষ্ঠ মহল সেই কথাই বলছে।

View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)