Sreelekha Mitra: ‘২০২৪-ই আমার শেষ’, বিস্ফোরক পোস্ট শ্রীলেখার, দিশেহারা ভক্তরা

Sreelekha Mitra: সকাল সকাল একটা পোস্ট-- আর তাতেই রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের। পোস্টটি করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যা দেখে আঁতকে উঠছেন তাঁর ভক্তরা... একটা মাত্র লাইন লিখেছেন শ্রীলেখা। লিখেছেন, "2024 will be my last"-- যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ২০২৪-ই আমার শেষ! কিন্তু কেন?

Sreelekha Mitra: '২০২৪-ই আমার শেষ', বিস্ফোরক পোস্ট শ্রীলেখার, দিশেহারা ভক্তরা
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 6:48 PM

সকাল সকাল একটা পোস্ট– আর তাতেই রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের। পোস্টটি করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যা দেখে আঁতকে উঠছেন তাঁর ভক্তরা… একটা মাত্র লাইন লিখেছেন শ্রীলেখা। লিখেছেন, “2024 will be my last”– যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ২০২৪-ই আমার শেষ! কিন্তু কেন? কী হয়েছে তাঁর? জানতে টিভি নাইন বাংলা যোগাযোগ করার চেষ্টা করেছিল তাঁকে। তাঁর ফোন বেজে গিয়েছে। যা চিন্তা বাড়িয়েছে ভক্তদের। তাঁরা প্রশ্ন রেখেছেন, “ঠিক কি শেষ হওয়ার কথা বলতে চাইছেন তিনি?” অভিনেত্রী মানসী সিংহ যেমন তাঁকে জিজ্ঞাসা করেছেন, “আর সিনেমা করবি না? ২৪-এই শেষ?” অনেকেই আবার মনে করেছেন অভিনেত্রী বুঝি হতাশায় ভুগছেন। তাঁর শুভান্যুধায়ীদের মধ্যে একজন লিখেছেন, “শেষ মানেটা কী? সেটাই তো বুঝতে পারছি না। শেষ নয় বরং বলুন শুরু। আপনার অনেক কাজ ও লেখার দিকে তাকিয়ে রয়েছি। সব কিছু ভাল হবে।” আর একজন লিখেছেন, কী বলতে চাইছেনটা কী? এভাবে দুশ্চিন্তায় ফেলার কোনও মানে হয় না।”

ভক্ত থেকে বন্ধু– সকলেই যখন শ্রীলেখার ওই পোস্টের কারণ জানার জন্য উঠেপড়ে লেগেছেন, অভিনেত্রী তখন এক্কেবারে চুপ। তিনি উত্তর দেননি। কমেন্টে জমেছে, জমেছে চিন্তাও, ফোনও তিনি ধরেননি। চিরকালই সোজা কথা সোজা ভাবে বলে এসেছেন শ্রীলেখা। বাবাকে হারিয়েছেন বছর দুয়েক আগে। কিন্তু হেরে তিনি যাননি। সাময়িক মন খারাপ কাটিয়ে আবার তিনি নতুন উদ্যমে। হাসিখুশি, স্পষ্টবক্তা মানুষটির হঠাৎ হলটা কী? এই কারণ খুঁজতেই আপাতত মরিয়া ভক্তরা।