কলাকুশলী এবং শিল্পীদের বিনামূল্যে ভ্যাকসিন প্রদান কর্মসূচী ফেডারেশনের

এ প্রসঙ্গে টিভিনাইন বাংলার পক্ষ থেকে ফেডারেশনের সভপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "এটি ফেডারেশনের একেবারেই নিজস্ব উদ্যোগ। শুধু টেকনিশিয়ানরাই নন, কোনও শিল্পীও যদি ব্যাক্সিন নিতে ইচ্ছুক হন তাহলে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। ফিম ইন্ডাস্ট্রিকে সচল রাখতেই আমাদের এই প্রয়াস।"

কলাকুশলী এবং শিল্পীদের বিনামূল্যে ভ্যাকসিন প্রদান কর্মসূচী ফেডারেশনের
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 05, 2021 | 4:52 PM

আভাস পাওয়া গিয়েছিল আগেই। অবশেষে পরিকল্পনা রূপান্তরিত হতে চলেছে বাস্তবেও। টলিপাড়ার সকল কলাকুশলী এবং শিল্পীদের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন প্রদান কর্মসূচী শুরু করতে চলেছে সিনে ফেডারেশন। আগামী ৮ জুন থেকে শুরু হতে চলেছে এই নয়া উদ্যোগ। ১৮ বছরের ঊর্ধ্বে যে সমস্ত শিল্পী-টেকনিশিয়ান রয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁরাই উপভোগ করতে পারবেন এই বিনামূল্যে পরিষেবা।

এ প্রসঙ্গে টিভিনাইন বাংলার পক্ষ থেকে ফেডারেশনের সভপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এটি ফেডারেশনের একেবারেই নিজস্ব উদ্যোগ। শুধু টেকনিশিয়ানরাই নন, কোনও শিল্পীও যদি ব্যাক্সিন নিতে ইচ্ছুক হন তাহলে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। ফিম ইন্ডাস্ট্রিকে সচল রাখতেই আমাদের এই প্রয়াস।” যদিও স্বরূপ বিশ্বাস জানিয়েছেন কোথা থেকে মিলবে এই পরিষেবা সে বিষয়ে এখনও পর্যন্ত বেশ কয়েকটি জায়গায় কথাবার্তা চললেও এখনও পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। শনিবার রাতের মধ্যেই তা জানানো যাবে।

তবে শুধু টলিপাড়াতেই নয় বলিউডেও এর আগেই নেওয়া হয়ছে এই উদ্যোগ। ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত কর্মীদের টিকাকরণের উদ্দেশ্যে সেখানেও অভিনব পন্থা নিয়েছে দ্য প্রোডিউসারস গিল্ড অব ইন্ডিয়া এবং ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন। গোটা উদ্যোগে তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন ফেডারেশনও। গিল্ডের সহ সভাপতি মণীশ গোস্বামী সংবাদমাধ্যমকে এর আগে বলেছিলেন, “আমরা ৫ হাজার জনকে টিকা দেওয়ার চেষ্টা করছি। প্রতিটি টিকার দাম হাজার টাকা। সেই টাকা নিজেদের কর্মীর জন্য আলাদা আলাদা ভাবে প্রযোজনা সংস্থাগুলি বহন করছে।”

অন্যদিকে ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন এবং সিনে ফেডারেশনের তরফে জানান হয় এই মাসের ১০ থেকে ১৫ তারিখ পর্যন্ত তাঁদের কর্মীদেরও বিনামূল্যে টিকা দেওয়া হবে। প্রায় পাঁচ হাজার কর্মীকে টিকা প্রদানের উদ্যোগ নিয়েছেন ওঁরাও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla