Swastika Mukherjee’s Independence Day: স্বস্তিকার কাছে স্বাধীনতা দিবস কেমন, তা ভাগ করলেন অনুরাগীদের সঙ্গে

Swastika Mukherjee's Independence Day: তাঁর এই ভিডিয়ো দেখে ভক্তরা প্রশংসা ভরিয়ে দিয়েছেন তাঁর ইনস্টার কমেন্ট বক্স।

Swastika Mukherjee's Independence Day: স্বস্তিকার কাছে স্বাধীনতা দিবস কেমন, তা ভাগ করলেন অনুরাগীদের সঙ্গে
অন্যরকম স্বাধীনতা দিবস
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 16, 2022 | 11:47 PM

৭৫তম স্বাধীনতা দিবস প্রত্যেকে প্রত্যেকের মতো করে কাটিয়েছেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের কাছে স্বাধীনতার মানে আলাদা। এই বছর একে একে জন একেক রকম ভাবে কাটিয়েছেন এই দিনটিকে। অনেকই অংশ নিয়েছেন প্রধানমন্ত্রীর হর ঘর তিরঙ্গা অভিযানে। বাড়িতে দেশের পতাকা উত্তোলন করেছেন। যা নিয়ে হয়েছেন ট্রোলের শিকারও (পড়ুন শাহরুখ খান হয়েছেন ট্রোলের শিকার)। কেউ দেশের সেনাবাহিনীর সঙ্গে কাটিয়েছেন। যেমন, আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান। বাংলাও পিছিয়ে নেই। বাঙালি তারকা জগতও নিজেদের মতো করে এই দিনটিকে উদযাপন করেছেন। অভিনেতা-সাংসদ দেব নিজের বাড়িতে পতাকা উত্তোলনের পাশাপাশি ‘বাঘা যতীন’ রূপে তিনি আসতে চলেছেন সেই খবর ভাগ করেছেন। সেলিব্রিটিরা অনেকেই নিজের মতো করে শুভেচ্ছা বার্তা দিয়েছেন অনুরাগীদের।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি বরাবরই ব্যতিক্রমী। এবারও যেন তার অন্যথা হল না। তিনি স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। কী রয়েছে সেই ভিডিয়োতে। একদল প্রতিবন্দ্বী সারমেয়ের পায়ে রোলার কোস্টার লাগানো। সঙ্গে রয়েছে জাতীয় পতাকা। সেই সারমেয়দের খুলে দেওয়া হয়েছে। আর তারা ছুটছে। এটাই তাদের স্বাধীনতা। এমনই কথা ভিডিয়োর সঙ্গে লিখেছেন স্বস্তিকা।

তাঁর স্বাধীনতা অন্য রকম। তা ভিডিয়োর সঙ্গে লেখা নোট থেকেই বোঝা যায়। কী লিখেছেন তিনি? “ স্বাধীনতা এই রকম দেখায়। বিনামূল্যে চালানোর স্বাধীনতা।

অসহায় আত্মাদের জন্য স্বাধীনতা যারা জীবনে দ্বিতীয় সুযোগ পেয়েছে। আমরা সবাই আমাদের স্বাধীনতা উপলব্ধি করতে পারি এবং এটিকে অনেক বেশি গুরুত্ব দিতে পারি!

সমস্ত কুকুর প্রেমী, যত্নদাতা এবং এনজিওদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা যাঁরা রাস্তার পশুদের জীবনকে আরও উন্নত করার জন্য নিঃস্বার্থভাবে কাজ করছেন।

এ দেশ আমাদের যতটা তাদেরও।

জেগে ওঠার এবং একই কথা স্বীকার করার সময় এসেছে”।

তাঁর এই ভিডিয়ো দেখে ভক্তরা প্রশংসা ভরিয়ে দিয়েছেন তাঁর ইনস্টার কমেন্ট বক্স। কেউ অসাধারণ বলেছেন, তো কেউ বলেছেন তাঁর দিন পূর্ণ হয়েছে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla