Kaushik Gangopadhyay: ‘রোজ তোকে আদর করি, তোর কথা ভাবি’, কাকে এমন কথা বলে আবেগতাড়িত হয়ে উঠলেন কৌশিক গঙ্গোপাধ্যায়

Pet Love: কাকে নিয়ে এই আবেগঘন পোস্ট কৌশিকের।

Kaushik Gangopadhyay: 'রোজ তোকে আদর করি, তোর কথা ভাবি', কাকে এমন কথা বলে আবেগতাড়িত হয়ে উঠলেন কৌশিক গঙ্গোপাধ্যায়
কৌশিক গঙ্গোপাধ্যায়।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 16, 2022 | 12:56 PM

ছোট্ট একটি ল্যাব্রেডরকে বাড়িতে নিয়ে এসেছিলেন কৌশিক ও চূর্ণী। তাঁদের সন্তান উজানের খেলার সঙ্গী ছিল সে। কুচকুচ কালো বলে ল্যাব-বেবির নাম দেওয়া হয় ‘জেট’। সে যতদিন ছিল, আনন্দে মাতিয়ে রেখেছিল গঙ্গোপাধ্যায় পরিবারকে। গোটা পরিবারের নয়নের মণি ছিল জেট। খেতে খুব ভালবাসত সে। ১৫ অগস্ট ছিব জেটের জন্মদিন। জেটকে নিয়ে আবেগঘন পোস্ট করেছেন কৌশিক। প্রিয় পোষ্যর একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, “শুভ জন্মদিন জেট, আমার আদরের ‘ময়’ ! যেখানেই থাকিস, মনে রাখিস আমরা রোজ তোকে আদর করি, তোর কথা ভাবি। রোজ। ওখানেও জোরে জোরে ল্যাজ নেড়ে আনন্দে থাকিস সোনা। অনেক আদর আর চুমু।”

জেটকে আদর করে ‘ময়’ বলে ডাকতেন কৌশিক। সে আর এই পৃথিবীতে নেই। কিন্তু কৌশিক-চূর্ণী-উজানের স্মৃতিতে সে জ্বলজ্বল করছে। তাঁকে ভালবাসে সকলেই।

২৫ অগস্ট মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘লক্ষ্মী ছেলে’। ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছেন উজান গঙ্গোপাধ্যায়, ঋত্বিকা পাল এবং পূরব শীল আচার্য। অন্ধ কুসংস্কার, ডাক্তারি বিজ্ঞান, শহর কলকাতা ও গ্রাম বাংলার এক আশ্চর্য মিশেল এই ছবি। ছবি নিয়ে আশাবাদী কৌশিক ও তাঁর গোটা টিম।

এই প্রথম কৌশিকের পরিচালনায় বড় পর্দায় কাজ করলেন উজান। লকডাউনের অনেক আগে থেকে ছবি নিয়ে ব্যস্ত প্রত্যেকে। করোনার কারণে পিছিয়েছে ছবির মুক্তি। কয়েকদিন আগেই অক্সফোর্ড থেকে দেশে ফিরেছেন উজান। অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে বিশ্ব সাহিত্য নিয়ে লেখাপড়া করতে গিয়েছিলেন উজান। দেশে ফিরেই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত দ্বিতীয় ছবিটি। ছবির প্রযোজক উইন্ডোজ়। এর আগে উইন্ডোজ়ের ‘রসগোল্লা’য় অভিনয় করেন উজান। সেটাই তাঁর প্রথম অভিনীত ছবি। যদিও ‘লক্ষ্মী ছেলে’ কৌশিকের সঙ্গে উইন্ডোজ়ের প্রথম কাজ।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla