Dev-Subhashree: জট কাটিয়ে ২০২২-এই পর্দায় দেব-শুভশ্রী?

শোনা যাচ্ছে প্রযোজকের সঙ্গে নাকি যাবতীয় ঝামেলার অবসান ঘটেছে অবশেষে। তাই আর অপেক্ষা নয়। শুভ কাজ দ্রুত সেরে ফেলতে চাইছেন প্রযোজক নিজেই। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল ছবির প্রযোজক রানা সরকারের সঙ্গে।

Dev-Subhashree: জট কাটিয়ে ২০২২-এই পর্দায় দেব-শুভশ্রী?
জট কাটিয়ে ২০২২-এই পর্দায় অবশেষে দেব-শুভশ্রী?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2022 | 10:02 PM

বছর যায় বছর আসে। কিন্তু দেব-শুভশ্রীর ‘ধূমকেতু’র আশায় বসে থাকা দর্শকরা নিরাশ হয়েই থেকে যান। রটে রটনা, উত্তেজনা জিইয়ে রাখে ফ্যানক্লাবগুলি। দীর্ঘশ্বাস ফেলে ভক্তরা। অবশেষে কি ২০২২-এই শিকে ছিঁড়তে চলেছে? মুক্তি পেতে চলেছে রানা সরকারের প্রযোজনায় কৌশিক গঙ্গোপাধ্যায়ের সেই বহু প্রতীক্ষিত ছবি ‘ধূমকেতু’?

শোনা যাচ্ছে প্রযোজকের সঙ্গে নাকি যাবতীয় ঝামেলার অবসান ঘটেছে অবশেষে। তাই আর অপেক্ষা নয়। শুভ কাজ দ্রুত সেরে ফেলতে চাইছেন প্রযোজক নিজেই। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল ছবির প্রযোজক রানা সরকারের সঙ্গে। তাঁর কথায়, “ধূমকেতু আসবে।” কিন্তু কবে? রানা জানালেন এই বছরেই। বললেন, “ভায়াকম ১৮-এর জন্য আটকে রয়েছে। তবে সেই সমস্যা দ্রুত মিটিয়ে এবছরেই আনা হবে ধূমকেতু।” যদিও টিভিনাইন বাংলার তরফে দেবকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি সদুত্তর দেননি। বারবার মুক্তির কথা চূড়ান্ত হয়েও হয়েছে বাতিল, সে জন্যই কি দেবের এই নীরবতা, উঠেছে প্রশ্ন।

প্রসঙ্গত, ২০১৬ সালে ওই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই হাইপ ছিল তুঙ্গে। একসময়ে নেটিজেনদের আদরের জুটি দেব-শুভশ্রীকে আবারও এক স্ক্রিনে দেখতে পাওয়া উত্তেজনায় ফুটছিলেন ফ্যানেরা। ছবিতে দেবের লুক প্রকাশ্যে আসার পরেই রীতিমতো শুরু হয়েছিল হইচই। দেব নিজেও জানিয়েছিলেন, ধূমকেতুই তাঁর কেরিয়ারের অন্যতম চ্যালেঞ্জিং ছবি হতে চলেছে। কিন্তু কোথায়, কী! ছয় বছর কেটে গেলেও ‘কেউ কথা রাখেনি’, আসেনি ধূমকেতু? এ বছর আসতে কি চলেছে অবশেষে? রানা অভয় দিয়েছে, বাকিটা উত্তর দেবে সময়।