Viral Image: জাহ্নবীর ফ্যাশনকে কপি করেই কি চোখ ধাঁধাঁলেন মনামী, দেখুন তো দু-জনের পোশাকে কোনও মিল খুঁজে পান কি না!

Monali Ghosh: বি-টাউনের ফ্যাশনকে ক-গোলে হারালেন মনামী, দেখে নিন ছবিতে।

Viral Image: জাহ্নবীর ফ্যাশনকে কপি করেই কি চোখ ধাঁধাঁলেন মনামী, দেখুন তো দু-জনের পোশাকে কোনও মিল খুঁজে পান কি না!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 12:17 PM

বর্তমানে টলিপাড়ায় একের পর এক হটলুকে ঝড় তুলছেন মনামী ঘোষ, কখনও বোল্ড লুকে, কখনও আবার কেবলই নো ফিল্টারে মায়াবী রূপের ছটায়। নিজেকে আমুল বদলে ফেলে এখন তিনি টলিপাড়ার অন্যতম জনপ্রিয় সেলেব, মনামীর জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে, তবে দিন দিন বয়সকে যেভাবে তুড়ি মেরে উড়িয়ে তিনি নিজেকে ফিট টু ফাইন লুকে ধরে রেখেছেন, তা এক কথায় প্রশংসার দাবি রাখে। মনামীর সেই লুকই এবার চর্চার কেন্দ্রে।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সদ্য বাংলার ফিল্ম ফেয়ারে রেড কার্পেটে উপস্থিত হতে দেখা যায় মনামীকে। এখনও সম্প্রচারিত হয়নি এই অনুষ্ঠান, তবে ইতিমধ্য়েই মনামীর লুক ভাইরাল নেটপাড়ায়। তিনি হলেন শো স্টপার, নিজের লুক তৈরি থেকে শুরু করে ফাইনাল ফিনিসিং, সবই হল ক্যামেরা বন্দি। সোশ্যাল মিডিয়ায় তা শেয়ারও করে নিলেন মনামী। সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই সক্রিয়, আর ঠিক সেই কারণেই কোথাো গিয়ে যেন মনামীর লুকে প্রতি মুহূর্তে নজর থাকে ভক্তদের, এবার সেখানেই এলো নয়া রূপে মনামীর পোস্ট।

মুহূর্তে যেন এই পোশাক মনে করিয়ে দিল সদ্য জাহ্নবী কাপুরের শেয়ার করা একটি ছবির কথা। বি-টাউনের ফ্যাশনিস্তাও কি ঠিক এই পোশাকটাই পরে ছিলেন! না, এই পোশাকটি না হলেও ডিজাইন আলাদা, তবে মেটেরিয়াল এক। ছবি দুটি পাশাপাশি রাখলেই তা মিলিয়ে দেখা যায়। তবে গ্ল্যামার, ডিজাইন ও ফিনিসং এর প্রসঙ্গে জাহ্নবীকে ছয় গোলে হারালেন মনামী। তাঁর অনবদ্য আউটফিট ভক্তমনে মুহূর্তে ঝড় তোলে, পাশাপাশি পোশাকের সঙ্গে মানানসই মনামীর লুক, এক কথায় যাকে বলে সুপারহিট, শো স্টপার বলে কথা, বিশেষত্বের ছোঁয়া না থাকলে কি হয়! হয় তো নয়, আর ঠিক এবার সেই কারণেই মনামীর লুকে বুঁদ হল নেট দুনিয়া, দেখে চক্ষু চড়কগাছ, পারফেক্ট ফিগারে ভািরাল টলিউড স্টারের ছবিতে বর্তমানে  লাইক শেয়ার কমেন্টের বন্যা।

আরও পড়ুন- Viral News: অন্তঃসত্ত্বা দ্যুতিকে নিয়ে হাসির রোল, নেটিজেনদের কান্ড দেখে এ কী করলেন গাঁটছড়ার শ্রীমা!

আরও পড়ুন- Viral Video: ‘আজ কি মেক-আপ করেননি!’ কী এমন কাণ্ড ঘটিয়ে ট্রোলের শিকার কিয়ারা

আরও পড়ুন- Lata Mangeshkar: শেষ দেওয়া কথা রাখতে পারেননি লতা মঙ্গেশকর, কীসের আক্ষেপ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর