Mimi Chakraborty: মিমি তাঁর নতুন ভিডিয়োতে করলেন রহস্য ভেদ, দেখুন কী তা

Mimi Chakraborty: পরনে লাল পাড় সাদা শাড়ি মিমি চক্রবর্তীর। অভিনেত্রী-সাংসদ পুজোর সাজে।

Mimi Chakraborty: মিমি তাঁর নতুন ভিডিয়োতে করলেন রহস্য ভেদ, দেখুন কী তা
অবশেষে মিমি করলেন রহস্য ভেদ
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Sep 22, 2022 | 11:41 AM

‘তুমি কেমন আছো মা দুগ্গা? তোমাকে আমি ভালোবাসি, ভালোবাসতে চাই’—কথাগুলো লিখেছেন রোহন গঙ্গোপাধ্যায়। কাকে লিখছেন? অভিনেত্রী–সাংসদ মিমি চক্রবর্তীকে। কোথায় লিখেছেন? মিমির ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বাক্সে। বোঝাই যাচ্ছে তিনি অভিনেত্রীর ভক্ত। তা যাঁকে মা দুগ্গা বলেছেন রোহন, তিনি কি সাড়া দিলেন ডাকে? দিলেন। ভক্তকে নিরাশ করেননি অভিনেত্রী পুজোর আগে। কী লিখলেন উত্তরে? ‘মা দুর্গাকে আমরা সবাই ভালবাসি’। কোন পোস্ট এই বার্তালাপ চলছে? মিমি আনছেন পুজোর গান। সেই গানের একটু একটু দৃশ্য তিনি ভাগ করে নিচ্ছেন সকলের সঙ্গে। কখনও অডিয়ো ছাড়া শুধু ভিডিয়ো, তো কখনও স্টিল ছবি দিয়ে তিনি অনুরাগীদের মধ্যে উৎসাহ তৈরি করছেন। তাই নতুন ভিডিয়োতে তিনি নিজেও কিছু শুনতে পাচ্ছেন না এমন ভিডিয়ো পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশন, ‘আপনারাও সাউন্ড পাচ্ছেন না তো? কারণ পুরো গান আসতে অপেক্ষা আর কয়েকদিনের’।

পরনে লাল পাড় সাদা শাড়ি মিমি চক্রবর্তীর। অভিনেত্রী-সাংসদ পুজোর সাজে। সঙ্গে রয়েছে ঢাক। গাইছেন গান। কিন্তু মুশকিল হচ্ছে, এই অবধি সব ঠিক ছিল। যে গানটি গাইছেন তা শোনা যাচ্ছে না। এটা ছিল প্রথম ভিডিয়ো মিমির পুজোর গানের। এই হচ্ছে নতুন ভিডিয়োর কনসেপ্ট, যেখানে ‘আমাদের পুজোর গান’ আসছে এই টুকুই জানিয়েছেন। তারিখও জানাননি মিমি। নতুন এই কনস্টেপ্টের প্রশংসা করেছেন এক ভক্ত, ‘আইডিয়াটা ভাল বলে’। অনেকেই প্রথম ভিডিয়ো দেখে আওয়াজ না পেয়ে নানা কিছু ভেবেছেন। তাও ভাগ করেছেন। কারও নিজের ফোন খারাপ মনে হয়েছিল, তো কেউ অবাক হয়েছিলেন কেন এমন হচ্ছে।

এই খবরটিও পড়ুন

দ্বিতীয় ভিডিয়ো পোস্ট হওয়ার পর সবাই বুঝতে পারছেন আসল রহস্য। যা আরও একটু করে রাখলেন মিমি। দ্বিতীয় ভিডিয়োতে হলুদ লেহেঙ্গার সঙ্গে এলো ব্যাকগ্রান্ড মিউজিক। ব্যস আপাতত এইটুকু। মিমি কবে তাঁর পুজোর গান নিয়ে আসে তা জানতে আগ্রহী ভক্তরা। তবে তাঁর ভিডিয়োর পুজো লুক দেখে অনেকেই লাল হৃদয় থেকে আগুনের ইমোজিতে নিজেদের ভালবাসায় ভরিয়েছেন প্রিয় তারকাকে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla