Paroma Banerjee: গুরুতর অসুস্থ! বাঁ চোখের ৮০ শতাংশ দৃষ্টিশক্তি হারালেন গায়িকা

সামাজিক মাধ্যমে এক পোস্টে পরমা লিখেছেন, "কোভিড থেকে সাবধান। এই রোগে আপনি হয়তো বেঁচে যেতে পারেন, কিন্তু আপনার শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি কোনও আগাম সতর্কতা ছাড়াই নষ্ট হয়ে যেতে পারে।"

Paroma Banerjee: গুরুতর অসুস্থ! বাঁ চোখের ৮০ শতাংশ দৃষ্টিশক্তি হারালেন গায়িকা
গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 4:29 PM

 

গুরুতর অসুস্থ গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়। বাঁ চোখের প্রায় ৮০ শতাংশ দৃষ্টিশক্তি খুইয়েছেন তিনি। আপাতত শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। এক জটিল রোগে আক্রান্ত তিনি। ডাক্তারি পরিভাষায় যার নাম ভিকেএইচ। গায়িকার ধারণা কোভিড পরবর্তী জটিলতা থেকেই হয়তো এই রোগে আক্রান্ত হয়েছেন তিনি।

সামাজিক মাধ্যমে এক পোস্টে পরমা লিখেছেন, “কোভিড থেকে সাবধান। এই রোগে আপনি হয়তো বেঁচে যেতে পারেন, কিন্তু আপনার শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি কোনও আগাম সতর্কতা ছাড়াই নষ্ট হয়ে যেতে পারে।” প্রসঙ্গত কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন পরমা। পোস্টে তিনি আরও জানিয়েছেন, গত এক সপ্তাহ যেন তাঁর কাছে দুঃস্বপ্ন। তাঁর জ্বর হয়েছে। ডাক্তার মণীশ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ মতো শুরু করেছিলেন অ্যান্টিবায়োটিক।


কিন্তু হঠাৎই গত শুক্রবার থেকে বাঁ চোখে ঝাপসা দেখতে শুরু করেন তিনি। রবিবারের মধ্যে চোখের ৮০ শতাংশ দৃষ্টিই গায়েব। পরমা আরও জানান, তাঁর চোখে ব্যথা, বা চোখে দিয়ে জল পড়া– কিছুই হয়নি।

এর পরেই শল্যচিকিৎসক অভিজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেন তিনি। সেখানে গিয়েই জানতে পারেন ওই জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। পরমা লিখেছেন, “আমি জানি না আমার বর্তমান পরিস্থিতি কী…জানি না আমি আমার দৃষ্টি ফিরে পাব কিনা, তবে চিকিৎসা চলছে…। আপাতত গায়িকার দ্রুত আরোগ্য কামনায় তাঁর কাছের মানুষরা।

আরও পড়ুন-অপরাজিতার পরিবারে খারাপ খবর, হারালেন কাছের মানুষকে