ছেলে বনি বিজেপিতে, কী প্রতিক্রিয়া দিলেন তৃণমূল নেত্রী, মা পিয়া সেনগুপ্ত?

দিন কয়েক আগেই আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন বনির মা পিয়া সেনগুপ্ত। তিনি ইম্পার প্রেসিডেন্টও বটে। ওই একই দিনে তৃণমূলে যোগ দেন কৌশানী মুখোপাধ্যায়। বনি এবং কৌশানীর ব্যক্তিগত সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। এ হেন পরিস্থিতিতে পরিবারে দুই ফুল।

ছেলে বনি বিজেপিতে, কী প্রতিক্রিয়া দিলেন তৃণমূল নেত্রী, মা পিয়া সেনগুপ্ত?
বনি এবং পিয়া সেনগুপ্ত।
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 6:15 PM

দলবদলের হাওয়া টলিউডে। কেউ বা নতুন করে রঙিন হচ্ছেন। পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে টলিউড (tollywood) ইন্ডাস্ট্রির অবস্থা অনেকটা এমনই। এই আবহে বুধবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন টলি অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে পদ্ম শিবিরে যোগ দেন বনি। বনির রাজনীতি তথা বিজেপিতে যোগ দেওয়াটা নিঃসন্দেহে এই মুহূর্তে বড় চমক।

দিন কয়েক আগেই আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন বনির মা পিয়া সেনগুপ্ত। তিনি ইম্পার প্রেসিডেন্টও বটে। ওই একই দিনে তৃণমূলে যোগ দেন কৌশানী মুখোপাধ্যায়। বনি এবং কৌশানীর ব্যক্তিগত সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। এ হেন পরিস্থিতিতে পরিবারে দুই ফুল। ঘাসফুল এবং পদ্মফুল একই পরিবারে বলেই বনির বিজেপিতে যোগদান অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

আরও পড়ুন, পঞ্চম বিবাহবার্ষিকী, সৃজাকে কীভাবে শুভেচ্ছা জানালেন অর্জুন?

ছেলের বিজেপিতে যোগদানের খবর শুনে স্তম্ভিত পিয়া সেনগুপ্ত। তিনি নাকি কিছুই জানতেন না। TV9 বাংলার তরফে পিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বনি যে বিজেপিতে যোগ দেবে, সে সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না। আমি কলকাতার বাইরে রয়েছি। ফিরে ছেলের সঙ্গে কথা বলব।”

কৌশানী এই মুহূর্তে কৃষ্ণনগরে নির্বাচনী প্রচারে ব্যস্ত। তৃণমূলে যোগ দিয়েই টিকিটও পেয়েছেন তিনি। বনির বিজেপিতে যোগদান প্রসঙ্গে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

আরও পড়ুন, নিজের ছবি পোস্ট করে লিখলেন, ‘কামিং সুন’, দেবের পোস্ট কি ইঙ্গিতপূর্ণ?

একদল অনুরাগী মনে করছেন, একই পরিবারের সদস্যরা ভিন্ন রাজনৈতিক মতবাদে বিশ্বাসী হতেই পারেন। তাতে ব্যক্তি সম্পর্কে কোনও প্রভাব পড়বে না। আবার একদলের মনে হচ্ছে, রাজনৈতিক পরিচয় কি আদৌ ব্যক্তি সম্পর্কের ঊর্দ্ধে? কেউ কেউ আবার এই যোগদানের পিছনে অন্য অঙ্ক রয়েছে কি না, তা বোঝার চেষ্টা করছেন। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি।