Rukmini Maitra: নিজের জীবনে এক ছোট্ট স্বর্গ খুঁজে পেলেন দেবের প্রিয়তমা রুক্মিণী

১০ জুলাই ছিল দেবের ম্যানেজার সায়ন্তুন রায়ের বিয়ে। উপস্থিত ছিলেন রুক্মিনী-দেব দু’জনেই। দেব নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেছেন সদ্য বিবাহিত যুগলের সঙ্গে ছবি।

Rukmini Maitra: নিজের জীবনে এক ছোট্ট স্বর্গ খুঁজে পেলেন দেবের প্রিয়তমা রুক্মিণী
রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 11:32 AM

কিছুদিন আগে পোস্ট করেছেন এক মজাদার ইনস্টা ভিডিয়ো স্টোরি। ছোট্ট সেই ভিডিয়োতে দেখা যায় নিজের হাতের আংটি দেখাচ্ছেন রুক্মিণী। ক্যাপশনে লিখেছেন, ‘এটা কি শুধু আমাকে না আপনাদেরও ক্ষুধার্ত করে তুলছে?’ হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ক্রেভিং বরফি। ভিডিয়োতে রুক্মিণীর আঙুলে যে-ই আংটি দেখা যাচ্ছে, তাতে রয়েছে ৯টি মুক্তো এবং তা সাাজানো একেবারে বরফি আকারে। প্রথমবার দেখার পরে বিভ্রান্ত হওয়ার সম্ভবনাও রয়েছে। এবং সে কারণেই এমন প্রশ্ন মনে এসেছে নায়িকার!

ভিডিয়ো রিল।

এমনই এক নতুন ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। না এবারেরটা ঠিক মজাদার নয়। সাদা-কালো ভিডিয়োতে দেখা যাচ্ছে থাকে থাকে বই সাজানো। একের পর এক বইয়ের তাকে চলে যাচ্ছে ক্যামেরার লেন্স। ভিডিয়োতে ক্যাপশনে রুক্মিণী লিখেছেন ‘কোনও না কোনওভাবে নিজের ছোট্ট এক স্বর্গ খুঁজে নিন, সব জায়গায়।’

রুক্মিণী যাকে বলে গ্রন্থকীট। বই পড়তে ভালবাসেন তিনি। তাঁর ইনস্টা প্রোফাইলে এমন প্রচুর ছবি রয়েছে যেখানে তাঁর হাতে দেখা যাচ্ছে বই।  ১০ জুলাই ছিল দেবের ম্যানেজার সায়ন্তুন রায়ের বিয়ে। উপস্থিত ছিলেন রুক্মিণী-দেব দু’জনেই। দেব নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টও করেছেন সদ্য বিবাহিত যুগলের সঙ্গে ছবি। ক্যাপশনে লিখেছেন ‘ভাইয়ের বিয়ে’। ছবিতে দেব পরেছিলেন কালো রঙের স্যুট। রুক্মিনীর পরনে ছিল পার্পেল রঙের সারারা। ভরাট হাসি লেগে রয়েছে দেব-রুক্মিণীর ঠোঁটে।

আরও পড়ুন Durga Puja 2021: লাখ টাকার প্রতিমা ১০১ টাকায়!