‘নিজের দলের মহিলাদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন’, ফের বিজেপিকে তোপ সায়নীর

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই সক্রিয় সায়নী। সেখানেই বিজেপির বিরুদ্ধে মেরুকরণের অভিযোগ এনেছেন তিনি। তাঁর অভিযোগ, মানুষের মনে বিভ্রান্তি ছড়াচ্ছে ভারতীয় জনতা পার্টি।

‘নিজের দলের মহিলাদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন’, ফের বিজেপিকে তোপ সায়নীর
সায়নী ঘোষ।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 5:20 PM

সক্রিয় রাজনীতিতে যোগদান এবং তারপরই বিধানসভা নির্বাচনে টিকিট লাভ। সায়নী ঘোষের (Saayoni Ghosh) সক্রিয় রাজনৈতিক কেরিয়ার শুরু হল এভাবেই। তিনি তৃণমূলের টিকিটে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভোটের ময়দানে শুরু থেকেই সরাসরি বিজেপিকে টার্গেট করতে শুরু করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই সক্রিয় সায়নী। সেখানেই বিজেপির বিরুদ্ধে মেরুকরণের অভিযোগ এনেছেন তিনি। তাঁর অভিযোগ, মানুষের মনে বিভ্রান্তি ছড়াচ্ছে ভারতীয় জনতা পার্টি। ডিয়ার বিজেপি সম্বোধন করে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন সায়নী। সেখানে তিনি লেখেন, ‘বাংলার মানুষের ভালবাসা আমাদের প্রতিষ্ঠিত করেছে। বোঝাই যাচ্ছে, আপনারা একটু অস্বস্তিতে পড়েছেন।’

View this post on Instagram

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

সায়নীর আরও অভিযোগ, বিজেপি মেয়েদের সম্মান করে না। তাঁর দাবি, ‘আপনাদের দলের নেতাই যখন আদ্যাশক্তি, মহামায়া, দেবী দুর্গার বংশপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন, আগে নিজের দলের মহিলাদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন।’ সায়নীর স্পষ্ট দাবি, বিজেপি ভয় পাচ্ছে। ভোটের ময়দানে সেই ভয়কেই টার্গেট করতে চান অভিনেত্রী।

আরও পড়ুন, ‘আমার দিদি শাশুড়ির শাড়ি…’, গৌরি দেবীর শাড়িতে সাজলেন দেবলীনা