কুৎসিত মনের চেয়ে কুৎসিত মুখ ভাল: রোশন সিং

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। যদিও শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়ে মাস দুয়েক আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। শ্রাবন্তী চান না সে কথা আইনজীবী মারফৎ আগেই জানিয়েছেন।

কুৎসিত মনের চেয়ে কুৎসিত মুখ ভাল: রোশন সিং
রোশন সিং। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 10:06 AM

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলার শুনানির দ্বিতীয় দিন প্রায় আগত। এরই মধ্যে ইনস্টাগ্রামে এক ইঙ্গিতবাহী পোস্ট দিলেন রোশন সিং। নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি যে লাইনটি লিখেছেন তা ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ।

রোশন লিখেছেন, “কুৎসিত হৃদয়ের থেকে কুৎসিত মুখ অনেক সুন্দর।” রোশন কি কোনও বার্তা দিলেন? তিনি চুপ। তবে কমেন্ট সেকশনে নেটিজেনের মনে হয়েছে তেমনটাই…  সম্প্রতি রোশনের নামে ইনস্টাগ্রামে খোলা হয়েছে একটি ফ্যান প্রোফাইলওকে বা কারা খুলেছেন সে ব্যাপারে তাঁর কোনও ধারণা নেই বলেই টিভিনাইন বাংলাকে জানিয়েছিলেন রোশন। ওই প্রোফাইলের বায়োতে চোখ পড়লেই দেখা যায়, তাতে লেখা রয়েছে, “এক মিষ্টি ছেলে রোশন, যে বডি বিল্ডিং করতে খুব ভালবাসে। যাঁদের ইচ্ছে জয়েক করতে পারেন।” টিভিনাইন বাংলার কাছে এই খবর শুনে রোশন বলেছিলেন, “আমি বুঝতেই পারছি না কে তৈরি করল। আমি নিজেই বেশ অবাক হয়ে যাচ্ছি।”

View this post on Instagram

A post shared by Singh Roshan (@singhroshan399)

তবে শুধু রোশনের ফ্যানক্লাব গঠিত হয়ে এমনটা নয়, ফ্যানপেজ রয়েছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সহবাস সঙ্গী নিখিল জৈনেরও। নিজ নিজ ক্ষেত্রে সুপ্রতিষ্ঠিত হলেও ব্যক্তিগত জীবনে সেলেব যোগের কারণে তাঁরা বিগত কয়েক বছর ধরে তাঁরা লাইমলাইটে। সেই যোগ ছিন্ন হওয়ার পথে, তবু নেটিজেন মহলে তাঁরা আজ পরিচিত। সেই সুবাদেই কি এই ফ্যানক্লাব। ‘শ্রাবন্তীর স্বামী’ অথবা ‘নুসরতের সঙ্গী’ এই তকমা ছাড়াও ক্রমশ নিজ পরিচয়ে পরিচিত হচ্ছেন ওঁরা? প্রশ্ন উঠছেই।

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। যদিও শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়ে মাস দুয়েক আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। শ্রাবন্তী চান না সে কথা আইনজীবী মারফৎ আগেই জানিয়েছেন।

মাস খানেক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ। যদিও শ্রাবন্তীর দাবি তিনি সিঙ্গল। অন্যদিকে রোশনের নামও জড়িয়েছিল ইন্ডাস্ট্রির এক উঠতি অভিনেত্রীর সঙ্গে। তাঁর সঙ্গে রোশনের ভিডিয়ো কলের ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সে নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলাও। বিগত বেশ কিছু দিন ধরেই ফিটনেসে আবারও গুরুত্ব দিয়েছেন রোশন। বাড়তি মেদ ঝরিয়ে তিনি এখন ফিট। অন্যদিকে শ্রাবন্তীও ব্যস্ত কাজ নিয়ে। তবু মাঝেমধ্যেই তাঁদের ইনস্টাগ্রামে উঁকি দিলে দেখা যায় নানা ইঙ্গিতবহ পোস্ট। না বলেই অনেক কিছু বুঝিয়ে দেন ওঁরা?

আরও পড়ুন- রাজনীতি ছাড়লেন রূপা, দিলীপের বিরুদ্ধে উগরে দিলেন ক্ষোভ