গোবিন্দার সঙ্গে এক মঞ্চে নাচ, ফ্যানবয় মোমেন্ট শেয়ার করলেন নীল

বলিউড অভিনেতা গোবিন্দার সঙ্গে একটি ছবি নীল সদ্য পোস্ট করেছেন ফেসবুকে। দিন কয়েক আগেই একটি চ্যানেলের অ্যাওয়ার্ড শো-তে গোবিন্দার সঙ্গে দেখা হয়েছে নীলের। প্রিয় শিল্পীর সঙ্গে মঞ্চও শেয়ার করে নেওয়ার সুযোগ পেয়েছেন।

গোবিন্দার সঙ্গে এক মঞ্চে নাচ, ফ্যানবয় মোমেন্ট শেয়ার করলেন নীল
গোবিন্দার সঙ্গে নীল। ছবি: ফেসবুকের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 28, 2021 | 9:44 AM

তিনি নিজে অভিনেতা (Actor)। আরও এক অভিনেতার কদর করবেন, এ তো স্বাভাবিক। তিনি অর্থাৎ অভিনেতা সুজন নীল মুখোপাধ্যায় (Sujan Neel Mukherjee)। কিন্তু ফ্যানবয় মোমেন্ট সচরাচর আসে না। সেই মুহূ্র্ত যদি কখনও আসে, তা সকলের সঙ্গে ভাগ করে নিতে ভাল লাগে বৈকি! তেমনই এক মুহূর্ত সম্প্রতি এল নীলের জীবনে। এক পছন্দের অভিনেতার সঙ্গে দেখা হল। আর সেই মুহূর্ত ফ্রেমবন্দি করে তিনি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

বলিউড অভিনেতা গোবিন্দার (Govinda) সঙ্গে একটি ছবি নীল সদ্য পোস্ট করেছেন ফেসবুকে। দিন কয়েক আগেই একটি চ্যানেলের অ্যাওয়ার্ড শো-তে গোবিন্দার সঙ্গে দেখা হয়েছে নীলের। প্রিয় শিল্পীর সঙ্গে মঞ্চও শেয়ার করে নেওয়ার সুযোগ পেয়েছেন। এই অভিজ্ঞতার এক প্রান্তে দাঁড়িয়ে মুগ্ধ অনুরাগী নীল। অপর প্রান্তে তাঁর প্রিয় অভিনেতা গোবিন্দা।

অনেক কম বয়েস থেকেই ওনার ভক্ত.. ওনার কমেডি সেন্স, ওনার মুখের অভিব্যক্তি, ওনার নৃত্য শৈলী এবং যে কোন দৃশ্য কে নিজের…

Posted by Sujan Neel Mukherjee on Thursday, February 25, 2021

নীল ক্যাপশনে লিখেছেন, ‘অনেক কম বয়েস থেকেই ওনার ভক্ত.. ওনার কমেডি সেন্স, ওনার মুখের অভিব্যক্তি, ওনার নৃত্য শৈলী এবং যে কোন দৃশ্য কে নিজের ক্ষমতা বলে সতেজ করে দেওয়া, উনি গো গো গো গোবিন্দা। একই মঞ্চে নাচলাম প্রায় জোর করেই, উচ্চ বর্গের পারফর্মার, হাসি মুখে মেনে নিলেন…।’

সে দিনের অনুষ্ঠানে গোবিন্দা মঞ্চে ওঠার পর তাঁকে হঠাৎ নাচের অনুরোধ করেন সুজন, কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু। ৯০-এর দশকের বিখ্যাত ছবি কুলি নম্বর ওয়ান-এর জনপ্রিয় গান তুঝে মির্চি লাগি-র তালে নেচে ওঠেন গোবিন্দা। কোনও প্রস্তুতি ছাড়াই তাঁর সঙ্গে পা মেলান সুজন। সেই স্মৃতিই ফ্রেমবন্দি করে রাখতে চেয়েছেন তিনি।

আরও পড়ুন, কেমন আছেন ঐন্দ্রিলা? ছবি শেয়ার করে জানালেন সব্যসাচী