Swastika Mukherjee: ‘হে হ্যান্ডসম’ বলে কোন সহ-অভিনেতার প্রশংসা করলেন স্বস্তিকা?

ফের আরও একটি হিন্দি ছবিতে কাজ করলেন স্বস্তিকা। ছবির নাম 'কালা'। এই ছবিটিও তৈরি হচ্ছে অনুষ্কার হাউজ থেকেই। 

Swastika Mukherjee: 'হে হ্যান্ডসম' বলে কোন সহ-অভিনেতার প্রশংসা করলেন স্বস্তিকা?
অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 6:53 PM

টিনসেল টাউনে একের পর এক ছবি কিংবা ওয়েব সিরিজে কাজ করে চলেছেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। অনুষ্কা শর্মার প্রযোজনা সংস্থার ওয়েব সিরিজ ‘পাতাল লোক’-এ অভিনয় করেছিলেন তিনি। বিপরীতে ছিলেন নীরজ কবি। শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছেন ‘দিল বেচারা’তেও। সেটি ছিল সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত ছবি। মুক্তি পায় তাঁর মৃত্যুর পরই। সুশান্তের সঙ্গে ‘ব্যোমকেশ বক্সী’তেও কাজ করেছিলেন বহু বছর আগে। ফের আরও একটি হিন্দি ছবিতে কাজ করলেন স্বস্তিকা। ছবির নাম ‘কালা’। এই ছবিটিও তৈরি হচ্ছে অনুষ্কার হাউজ থেকেই।

View this post on Instagram

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

শুটিংয়ের ব়্যাপ হওয়ার পর একটি সুন্দর পোস্ট করেছেন স্বস্তিকা। ছবি পোস্ট করেছেন অভিনেতা সমীর কোচারের সঙ্গে। তাঁকে ‘হ্যান্ডসম’ সম্বোধন করেছেন স্বস্তিকা। ক্যাপশনে লিখেছেন, “শুটিংয়ের দিন ও রাত গুলো স্মরণীয় করে তোলার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের এপিক বোট রাইড এ সবের সেরা। ‘মোনোপলি’ বিষয়টিতে তুমি অন্য মাত্রা যোগ করেছ, তৃপ্তি দিমরি আমার সঙ্গে একমত হবেই। আবার দেখা হবে বন্ধু।”

শুটিং শেষ হওয়ার পর প্রথম পোস্ট করেছিলেন সমীরই। স্বস্তিকার অভিনয় প্রতিভার প্রশংসা করেছিলেন সেই পোস্টে। প্রশংসা করেছিলেন বাংলা ভাষায়। লিখেছিলেন, “স্বস্তিকা খুব ভাল সহ-অভিনেত্রী। এবার আমাদের ‘কালা’ আপনাদের সামনে আসবে।

‘বুলবুল’ ছবিতে অভিনয় করার পর ‘কালা’তে দেখা যাবে তৃপ্তিকে। ‘বুলবুল’-এ তাঁর অভিনয় বিশেষ প্রশংসিত হয়েছিল। ‘কালা’ ছবিটি উল্লেখযোগ্য আরও একটি কারণে। এই ছবিতে অভিনয় করেছেন ইরফান খানের পুত্র বাবিল। এই ছবির হাত ধরেই হিন্দি ছবির জগতে প্রবেশ করছেন তিনি। তিনি কি বাবার মতোই প্রতিভাবান? এই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন: Mia Khalifa: বছরে ২-৩ বার বগলে বোটক্স নেন মিয়া খলিফা, জানালেন কারণ