স্ত্রীর প্রাক্তন প্রেমিকের রুদ্ররোষে ভিকি? সবটা বুঝিয়ে দিলেন সলমন

Salman Khan: কিছু দিন পরেই মুক্তি পাবে ভিকির ছবি 'ব্যাড নিউজ'। ওই ছবির একটি গান 'তওবা তওবা'র নাচের স্টেপে এখন মেতে উঠেছে গোটা দেশ। এককথায় সবাই বলছেন, ওই নাচে আবারও নিজেকে প্রমাণ করেছেন ভিকি। ভিকির নাচের সেই অংশই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন খোদ সলমন খান।

স্ত্রীর প্রাক্তন প্রেমিকের রুদ্ররোষে ভিকি? সবটা বুঝিয়ে দিলেন সলমন
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 5:47 PM

বলিউডের অন্দরে প্রচলিত কথা– সলমন খানের বিরুদ্ধাচরণ করলে ফল খুব একটা ভাল হয় না। অতীতে এই অভিযোগের স্বপক্ষে প্রমাণ রয়েছে হাজারও। ঐশ্বর্যা রাই বচ্চন- সলমন খান ও বিবেক ওবেরয়ের সেই বিখ্যাত কিসসা কে না জানেন? সলমনের রুদ্ররূপ থেকে স্বাভাবিক জীবনে ফেরা খুব একটা সহজ ব্যাপার নয়। কিছু দিন ধরেই বি-টাউনে শোনা যাচ্ছিল ভিকি কৌশলের সঙ্গে নাকি সলমন খানের সম্পর্ক খুব একটা ভাল যাচ্ছে না। সলমনের খানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে ভিকি কৌশলের স্ত্রী, সেই কারণেই কি এই দূরত্ব? অবশেষে সামনে এল সত্যটা। জলের মতো গোটা বিষয় পরিষ্কার করে দিলেন খোদ সলমন খান।

কিছু দিন পরেই মুক্তি পাবে ভিকির ছবি ‘ব্যাড নিউজ’। ওই ছবির একটি গান ‘তওবা তওবা’র নাচের স্টেপে এখন মেতে উঠেছে গোটা দেশ। এককথায় সবাই বলছেন, ওই নাচে আবারও নিজেকে প্রমাণ করেছেন ভিকি। ভিকির নাচের সেই অংশই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন খোদ সলমন খান। শুধু কি তাই? শেয়ার করে লিখেছেন, “দারুণ নেচেছ ভিকি, খুব সুন্দর লাগছে। অনেক শুভেচ্ছা।” পাল্টা উত্তর দিয়েছেন ভিকিও। তিনি লিখেছেন, “ভীষণ মিষ্টি শুভেচ্ছা সলমন স্যর। অনেক অনেক ধন্যবাদ। আপনার এই শুভেচ্ছার আমার কাছে ও আমার গোটা টিমের কাছে অনেক অনেক তাৎপর্যপূর্ণ।”

তাঁদের মধ্যে যে সম্পর্ক ঠিকই আছে সে প্রমাণই দিলেন যেন দু’জনে। এরই পাশাপাশি সলমনকে স্যর সম্বোধন করে ভিকি যেন বুঝিয়ে দিলেন যতই সলমন তাঁর স্ত্রীর প্রাক্তন হন না কেন, বলিউডে তিনি তাঁর সিনিয়র। আর সিনিয়রকে উপযুক্ত সম্মান দিতে মোটেও ভুলে যাননি তিনি। ২০২১ সালে ক্যাটরিনাকে বিয়ে করেছিলেন ভিকি। ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল সেই বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের পর কম চর্চা হয়নি। অনেকেই দাবি করেছিলেন, এই সম্পর্ক বুঝি টিকবে না। তবে না, তেমনটা হয়নি। তিন বছর পার হয়েছে। চুটিয়ে সংসার করছেন ভিকি ও ক্যাটরিনা কাইফ।