‘নগ্ন ভিডিয়ো শুট করেই রাখীর রোজগার…’, এ কোন রহস্য সামনে আনলেন

Bollywood Controversy: রাখিকেও পাল্টা তোপ দাগতে ছাড়েননি আদিল। এবার প্রকাশ্যেই বচসা উঠল তুঙ্গে। রাখিকে মুখের ওপর জানিয়ে দিয়েছিলেন আদিল, তিনি সম্পর্ক ভাঙতে চান। আর বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল এই জুটির দাম্পত্য কলহ।

'নগ্ন ভিডিয়ো শুট করেই রাখীর রোজগার...', এ কোন রহস্য সামনে আনলেন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 5:10 PM

রাখি সাওয়ান্ত, ঝড়ের গতিতে ভাইরাল যাঁর একাধিক মন্তব্য। রাতারাতি বিতর্ক সৃষ্টি করেছে নেট দুনিয়ায়। প্রতিটা মুহূর্তে তাঁকে খবরের শিরোনামে উঠে আসতে দেখা গিয়েছে, কখনও বচসার জেরে, কখনও আবার ব্যক্তিজীবনে বিতর্কের জেরে। গত এক বছর ধরে আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নিতে দেখা গিয়েছে রাখিকে। আদিল তাঁখএ ঠকিয়েছেন, আদিল তাঁকে মিথ্যে ভালবাসার ফাঁদে ফেলে রাখির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নিজে পরিচিতির আলোয় এসেছেন বলেই দাবি করেন বলিউড ড্রামা কুইন। তবে রাখিকেও পাল্টা তোপ দাগতে ছাড়েননি আদিল। এবার প্রকাশ্যেই বচসা উঠল তুঙ্গে। রাখিকে মুখের ওপর জানিয়ে দিয়েছিলেন আদিল, তিনি সম্পর্ক ভাঙতে চান। আর বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল এই জুটির দাম্পত্য কলহ।

কখনও রাখি বিস্ফোরক মন্তব্য করছেন আদিলকে নিয়ে, তাঁর নগ্ন ভিডিয়ো বিক্রি করে টাকা রোজগার করার প্রসঙ্গে অভিযোগ তুলছেন। অন্যদিকে আদিল খানও মুখে কুলুপ এঁটে বসে থাকতে ছিলেন নারাজ। তিনি এবার স্পষ্ট মন্তব্য করলেন, রাখি সাওয়ান্তের নাকি এটাই কাজ, নগ্ন ভিডিয়ো শুট করাই মূল পেশা রাখির। তিনি নাকি নিষিদ্ধ ভিডিয়ো বানিয়ে সংসার চালান, বিস্ফোরক অভিযোগ করলেন আদিল। জানালেন, রাখি নিজেই ইচ্ছাতেই এমন ভিডিয়ো বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও এর পাল্টা উত্তরে এখনও মুখ খোলেননি রাখি।

রাখি সাওয়ান্ত নাকি মুসলিম ধর্ম গ্রহণ করে তারপরই বিয়ে করেছিলেন আদিলকে। পড়তেন নিয়মিত কোরান। কিন্তু একটা সময় পর সবটাই কেমন যেন তাসের ঘরের মতো ভেঙে যায়। হানিমুনের ছবি যেখানে আনন্দের সঙ্গেস সকলকে দেখিয়ে ছিলেন রাখি, সেই হানিমুনেরে পিছনে থাকা ভয়ানক সত্যি এবার চোখের জলে সামনে এনেছিলেন রাখি সাওয়ান্ত। জানিয়েছিলেন, তাঁর নগ্ন ছবি নিয়ে আদিল যা করেছেন, সেই অভিযোগ তিনি আদালতের দরজায় নিয়ে যাবেন। এখন দেখার এই জুটি নিজেদের মধ্যে সবটা মিটিয়ে নেন, নাকি আবারও নতুন করে মামলা রুজু করেন একে অন্যের বিরুদ্ধে।