অভিনয় ছাড়ছেন শাহরুখ? এ কী বললেন কিং খান…

Shah Rukh Khan; শাহরুখ খান কি তাঁর বলিউড কেরিয়ার শেষ করতে চলেছেন? চলতি বছরর বিশ্ব সরকার সামিট ২০২৪ আয়োজিত হয়েছিল দুবাইতে। সেখানেই শাহরুখ খান এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন।

অভিনয় ছাড়ছেন শাহরুখ? এ কী বললেন কিং খান...
আসলে তিনি চেয়েছিলেন তাঁর মাকে ভয় দেখাতে। মাকে আটকে রাখতে। কিন্তু শাহরুখ বাস্তব বুঝতে পারেন পরে। মৃত্যু আটকানো যায় না। তাঁর মায়ের তখন যাওয়ারই ছিল।
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 3:56 PM

শাহরুখ খান, একটা সময় একের পর এক ফ্লপ ছবি দর্শক দরবারে মুক্তি পেতে দেখা গিয়েছিল। একশ্রেণি স্পষ্ট জানিয়ে দিয়েছিল যে শাহরুখ খানের এবার ছবির জগত থেকে সরে দাঁড়ামোর সময় এসেছে। এবার তাঁর উচিত অবসর নেওয়া। কিন্তু বাস্তবে তেমনটা করেননি কিং খান। পরিবার ও নিজেকে বেশ কিছুটা সময় দিয়েছিলেন তিনি। তারপর যেভাবে তিনি ক্যামব্যাক করেছিলেন পর্দায়, তা এক কথায় বলতে গেলে সকলকে চমকে দিয়েছিল। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল শাহরুখের কামব্যাকের প্রথম ছবি পাঠান-এর বক্স অফিস রিপোর্ট। তবে এবার কী তিনি কেরিয়ারে ইতি টানতে চলেছেন? শাহরুখ খান কি তাঁর বলিউড কেরিয়ার শেষ করতে চলেছেন? চলতি বছরর বিশ্ব সরকার সামিট ২০২৪ আয়োজিত হয়েছিল দুবাইতে। সেখানেই শাহরুখ খান এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন।

জানিয়েছিলেন তিনি নিজের শেষ ছবির বিষয় ভীষণ সচেতন। অনেক পরিকল্পনা করেছেন। তিনি চান তাঁর শেষ ছবি বিশ্বের সকলে যেন দেখেন। সকলের মধ্যে জনপ্রিয় হয়ে যায় সেই ছবি। ফলে তা নিয়ে নিজের বহু প্ল্যান রয়েছে। ৩০ থেকে ৩৫ বছরের কেরিয়ারে শাহরুখ খান চান শেষ ছবিটা তাঁর সব থেকে বেশি স্পেশ্যাল যেন হয়ে ওঠে। তিনি এই শো থেকে সকলের উদ্দেশে জানালেন, সকলেই যেন উর্দূ ভাষা শিখে নেন তার আগে। শাহরুখ খানের আগামী ছবির শুট শুরু হবে মার্চ এপ্রিল মাস থেকে। তবে শেষ ছবির প্ল্যানিং নিয়ে কিং খান কথা বলায় উদ্বেগ বাড়ল ভক্তমনে। শাহরুখ খান কি তবে এবার কেরিয়ার শেষ করতে চলেছেন? উঠছে প্রশ্ন। যদিও সেই প্রসঙ্গে কিং কিছুই বলেননি, যে ঠিক কবে তিনি অবসর নেওয়ার কথা ভাবছেন, তা স্পষ্ট নয়।