Cancer Horoscope: সন্তানের দিক থেকে সাহায্য পাবেন, স্বাস্থ্য থাকবে খুব খারাপ! পড়ুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: সন্তানের দিক থেকে সাহায্য পাবেন, স্বাস্থ্য থাকবে খুব খারাপ! পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2023 | 8:10 AM

আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশি

আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আজ ব্যবসায় অধিক লাভ ও অগ্রগতির সম্ভাবনা থাকবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেবেন না। আত্মীয়দের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। চাকরি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের গোপন শত্রুর ষড়যন্ত্র থেকে সাবধান থাকতে হবে। কর্মক্ষেত্রে আরও মনোযোগ দিন। যারা ব্যক্তিগত ব্যবসা করছেন তাদের কিছু সংগ্রামের পরে লাভের সম্ভাবনা থাকবে। এমনকি আপনার প্রতিপক্ষরাও আপনার বুদ্ধিবৃত্তিক দক্ষতা দেখে চমকে উঠবে। আপনি একটি রাজনৈতিক প্রচারের জন্য আপনার ইচ্ছা পেতে পারেন. নতুন প্রবন্ধের কারণে ব্যবসায় উন্নতি হবে। আপনাকে বিদেশ ভ্রমণে যেতে হতে পারে। সমাজ সংস্কারের কাজে আগ্রহী হবেন।

অর্থনৈতিক অবস্থা: আজ অর্থনৈতিক বিষয়ে ধীরে ধীরে উন্নতি হবে। নতুন আয়ের উৎস তৈরি হলে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। পুরনো গাড়ি বিক্রি করে নতুন গাড়ি কেনার পরিকল্পনা বিবেচনা করবেন। পরিবারে বন্ধুবান্ধব ও আত্মীয়দের সাহায্যে বড় লাভের সুযোগ পাবেন। পারিবারিক খরচ বেশি থাকবে। কর্মক্ষেত্রে আপনার বস আপনার বেতন বৃদ্ধির সুসংবাদ দিতে পারেন। সম্পদের বৃদ্ধি হবে।

মানসিক অবস্থা: আজ সন্তানদের সুখ বৃদ্ধি পাবে। সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পাবেন। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। প্রেমের সম্পর্কের মধ্যে আবেগের আদান-প্রদান প্রেমের সম্পর্ককে আরও গভীর করবে। রাগ নিয়ন্ত্রণ করুন। বন্ধুর সাহায্য ও সহযোগিতায় প্রেমের বিয়েতে আসা বাধা দূর হবে। আপনার প্রিয়জন আপনার প্রেমের বিয়েতে রাজি হতে পারে। যা আপনাকে দেবে অপার সুখ। আপনার স্ত্রীর সাথে কোনও পর্যটন স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। মনের সুখ বাড়বে।

স্বাস্থ্যে অবস্থা: আজ স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নিয়ে আরও সচেতন হতে হবে। ভ্রমণের সময় খাওয়া-দাওয়ায় সংযত থাকুন। অন্যথায় আপনি মারাত্মক রোগের শিকার হতে পারেন। লিভার, ফুসফুস, কিডনি রোগ ইত্যাদির মতো কোনও গুরুতর রোগে ভুগলে সেদিকে বিশেষ যত্ন নিতে হবে। সময়মতো ওষুধ খান। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন।

প্রতিকার: আজ শ্রী রামচরিতমানস পাঠ করুন বা পান করুন।