Sawan 2024: শ্রাবণের প্রথম শনিবারে রাজযোগ, শনি-শিবের আশীর্বাদে ৫ রাশির জীবনে বর্ষাবে সুখ-সমৃদ্ধির বৃষ্টি

Zodiac Signs: শনি, রবি ও মহাদেবের আশীর্বাদের প্রভাব পড়তে চলেছে প্রতিটি রাশির জাতক-জাতিকার উপর পড়তে চলেছে। তবে তার থেকেও বেশি আশীর্বাদ পাবেন এই ৫ রাশির জাতক-জাতিকারা। জ্যোতিষীদের মতে, আজ শনিবার, চন্দ্রদেব মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে। শনিদেব মূল ত্রিভুজাকার রাশি কুম্ভরাশিতে উপবিষ্ট। এর উপর শ্রাবণ মাসের সপ্তমী তিথিও পড়েছে।

 Sawan 2024: শ্রাবণের প্রথম শনিবারে রাজযোগ, শনি-শিবের আশীর্বাদে ৫ রাশির জীবনে বর্ষাবে সুখ-সমৃদ্ধির বৃষ্টি
Follow Us:
| Updated on: Jul 27, 2024 | 4:10 PM

জ্যোতিষশাস্ত্র মতে, আজ অর্থাত ২৭ জুলাই, শনিবার থেকে পাল্টে যাচ্ছে গ্রহ-নক্ষত্রের রাশি বদল। কারণ একটি নির্দিষ্ট সময়ের ভিত্তিতে গ্রহরা একটি রাসি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। আবার অন্য রাশি থেকে আরেকটি রাশিতে পিছিয়ে বা গমন করে। একই সময় এদিন তৈরি হচ্ছে এক বিরল কাকতালীয় ঘটনাও। শ্রাবণ শনিবার, মীন রাশির পরে, চন্দ্রদেব মেষ রাশিতে প্রবেশ সরে যাচ্ছে। শনিদেব মূল ত্রিভুজাকার রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। এর ফলে এদিনে গঠিত হয়েছে শষ রাজযোগ। শ্রাবণের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথিতে শশ রাজযোগের সঙ্গে রবি যোগ, শুক্র আদিত্য যোগ ও রেবতী নক্ষত্রের একটি শুভ যোগ তৈরি হয়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শ্রাবণ মাসের শনিবার দিনটির গুরুত্ব অন্যান্য শনিবারের থেকে অনেক বেশি, আলাদা। শনি, রবি ও মহাদেবের আশীর্বাদের প্রভাব পড়তে চলেছে প্রতিটি রাশির জাতক-জাতিকার উপর পড়তে চলেছে। তবে তার থেকেও বেশি আশীর্বাদ পাবেন এই ৫ রাশির জাতক-জাতিকারা। জ্যোতিষীদের মতে, আজ শনিবার, চন্দ্রদেব মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে। শনিদেব মূল ত্রিভুজাকার রাশি কুম্ভরাশিতে উপবিষ্ট। এর উপর শ্রাবণ মাসের সপ্তমী তিথিও পড়েছে। এর থেকেও অনেক বিরল শুভযোগ হতে চলেছে। আগামী দিনগুলিতে পাঁচ রাশির জাতক-জাতিকাদের উপর কী কী প্রভাব পড়তে চলেছে, তা জেবে নেওয়া উচিত…

কর্কট রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে ভালো উন্নতি যোগ রয়েছে। শুধু তাই নয়, ভবিষ্যতে সব কাজেই মিলবে সাফল্য। ব্যবসায় মন্দাভাবে কেটে গিয়ে প্রচুর আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। সমাজে প্রচুর পরিমাণে সম্মান ও সুনাম বৃদ্ধি হতে চলেছে।

এই সময় কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ কাটবে। পিতামাতার আশীর্বাদ সবসময় বজায় থাকবে। এছাড়া যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা থাকলে , সেখানেও আলোর দিশা পাবেন। এছাড়া জমি-বাড়ির সুখ আসতে চলেছে। পাওনা টাকা আজই উদ্ধার পেতে পারেন।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের অর্থ সঙ্কট কেটে গিয়ে অর্থ নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এছাড়া সংসারে থাকবে সুখ-সমৃদ্ধির যোগ। দাম্পত্য জীবনেও রোম্যান্স ও সুখলাভ ফিরে আসতে চলেছে।

মীন রাশির জাতক-জাতিকাদের প্রতিটি ইচ্ছা পূরণ হবে এই দিন থেকেই। ভাইবোনদের কাছ থেকে সব দিক থেকে সমর্থন পাবেন। চাকরিতেও উন্নতি যোগ রয়েছে।  কর্মক্ষেত্রেও আপনার সুখ্যাতি হবে।